রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন

অতিবৃষ্টিতে পানিবন্দি মানুষের কাছে খাদ্য নিয়ে ছুটে গেলেন কাউন্সিলর হুরে আরা বেগম বিউটি।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ২৩২ বার পঠিত

রিয়াদুল মামুন সোহাগঃ আজ সকাল থেকে অতিবৃষ্টিতে প্লাবিত হয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বেশ কয়েকটি নির্মাঞ্চল, তার মধ্যে ২৬ নং ওয়ার্ডে জলাবদ্ধতা ছিল চোখে পড়ার মতো। পানিবন্দি হয়ে পড়েছে কয়েক শত বস্তিবাসী। মানুষের চলাচলের বেশ বিঘ্ন ঘটেছে। রিক্সা চালক, দিনমজুর মানুষ গুলোর উপার্জন ছিল আজ শূন্যের কোঠায়। পানিবন্দি অনেক বস্তিবাসীর ঘরে আজ দুপুরের রান্না হয়নি।খোঁজ নিয়ে সেইসব বস্তিবাসীদের জন্য নিজ হাতে রান্না করে,খাবার নিয়ে ছুটে গেলেন মহিল কাউন্সিলর “হুরে আরা বেগম বিউটি ” সংরক্ষিত আসন -১০, চসিক ওয়ার্ড নাম্বার ১১, ২৫,২৬। তাঁকে আজ দুপুরের পর থেকে কখনো ছাতা নিয়ে ,কখনো বৃষ্টিতে ভিজে খাবার নিয়ে ছুটতে দেখা গেছে একবস্তি থেকে অন্য বস্তুিতে।

আমাদের হালিশহর প্রতিদিনর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি একজন জনপ্রতিনিধি কিন্তু আমি মায়ের জাতি হলেও এই সময়ে ঘরে বসে থাকতে পারিনা। এইসব বস্তিতে যারা আজ দুপুরের রান্না করতে পারে নাই,তাদের অনেকের ঘরে অবুঝ শিশু রয়েছে।তাদের কান্না, চোখের পানির কথা একবার চিন্তা করলে আপনি ও ঘরে বসে থাকতে পারবেন না।

রিকশাচালক তুহিনের নবম শ্রেণিতে পড়ুয়া ছেলে বলেন,” হুরে আরা ” আপা সুখে দুখে সব সময় আমাদের পাশে থাকেন, আপার মতো যদি আরো কিছু জনপ্রতিনিধি বস্তুিবাসিদের দুঃসময়ে এগিয়ে আসে, খুব ভালো হতো। নির্বাচনের সময় আমাদের কে অনেকে বিভিন্ন রকমের সাহায্য সহযোগিতার আশ্বাস দেই। পরক্ষণে তারা আমাদের কে আর চোক্ষের কোনেও দেখতে আসেনা ।

সত্যি তুহিন তোমার কণ্ঠে কণ্ঠ মিলিয়ে আমরাও বলবো, সকল প্রতিনিধির যেন দুঃসময়ে জনগণের পাশে দাড়ায়। জনগণের কল্যাণে এগিয়ে আসে। নির্বাচনকালীন প্রতিশ্রুতি গুলো যেন রক্ষা করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995