আলোকিত সন্দ্বীপের সংবর্ধনা অনুষ্ঠানে সুজাত শিমুল আলোয় আলোয় উদ্ভাসিত হোক সন্দ্বীপ

0 ১২১

বাদল রায় স্বাধীনঃ সন্দ্বীপ থেকে ২০২০ সালে মাধ্যমিকে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে ‘ক্যারিয়ার গাইড লাইন বিষয়ক কর্মশালা ও সংবর্ধনা’ অনুষ্ঠানে নন্দিত চলচিত্র অভিনেতা সুজাত শিমুল বলেন-আলোয় আলোয় উদ্ভাসিত হোক প্রিয় সন্দ্বীপ।শিক্ষার গুণগত মানোন্নয়নে সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ-এর কর্মযজ্ঞ অব্যাহত থাকুক।আলোকিত সন্দ্বীপ হোক সন্দ্বীপবাসীর মুখপাত্র।চমৎকার দুটি আয়োজনে আমাকে আমন্ত্রন জানিয়ে সম্মানিত করার জন্য অধ্যক্ষ মুকতাদের আজাদ খানকে ধন্যবাদ।আজ ৩ আগস্ট সোমবার সকালে হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শিক্ষার গুণগত মানোন্নয়নে অঙ্গীকারাবদ্ধ সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ-এর উদ্যোগে মহান মুক্তিযুদ্ধে শহীদ জাহিদুর রহিম মোক্তার ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় উক্ত ক্যারিয়ার গাইড লাইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় ক্যারিয়ার গাইড লাইন বিষয়ে মুখ্য আলোচক ছিলেন-ফেনী ইউনিভার্সিটির প্রক্টর মনিরুজ্জামান মোহাম্মদ।

গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন-মুস্তাফিজুর রহমান(ডিগ্রি)কলেজের অধ্যক্ষ মোঃ জামিল ফরহাদ ও মগধরা কলেজের প্রতিষ্ঠাতা কারিমুল মাওলা লিটন কর্মশালায় সভাপতিত্ব করেন-সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ সম্পাদক অধ্যক্ষ মুকতাদের আজাদ খান।

সন্দ্বীপ অনলাইন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ইলিয়াছ সুমন ও সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ-এর মগধরা কলেজ প্রতিনিধি আব্দুর রহমান ইমনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মোঃ বেলাল উদ্দিন,মগধরা কলেজের প্রভাষক মহি উদ্দিন খান,মাইটভাঙ্গা হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক সাইফুল ইসলাম,সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রামের নির্বাহী সদস্য মোঃ আবুল বাশার,অনলাইন সন্দ্বীপিয়ান টিভি’র পরিচালক মাইন উদ্দিন আল আকাশ প্রমুখ।

সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ প্রতিনিধিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন-ডা.পুষ্পেন্দু মজুমদার,মোবারক হোসাইন,নুর নবী রিয়াদ,নূর মোস্তফা আলী হাসান,আরফিন তৈয়ব,নাঈম সোহাগ,রেজাউল কবির সন্দ্বীপি,মোয়াইকিব খান প্রমুখ।

প্রসঙ্গত,শিক্ষার গুণগত মানোন্নয়নে অঙ্গীকারাবদ্ধ সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ-এর উদ্যোগে ২০১৩ সাল থেকে নিয়মিত সন্দ্বীপজুড়ে মেধাবৃত্তি প্রতিযোগিতা (৫ম শ্রেণি), ২০১৪ সাল থেকে নিয়মিত সন্দ্বীপজুড়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা (৪র্থ শ্রেণি), ২০১৫ সাল থেকে নিয়মিত সন্দ্বীপজুড়ে হাতের লেখা প্রতিযোগিতা (৩য় শ্রেণি), ২০১৮ সাল থেকে নিয়মিত সন্দ্বীপ থেকে মাধ্যমিকে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি ছাত্র-ছাত্রীদের ক্যারিয়ার গাইড লাইন বিষয়ক কর্মশালা ও সংবর্ধনা,২০১৯ সাল থেকে নিয়মিত চট্টগ্রামে কবি আবদুল হাকিম স্মৃতি রচনা প্রতিযোগিতা (৩য় শ্রেণি-৫ম শ্রেণি) অনুষ্ঠিত হয়ে আসছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.