আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২০ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0 ১২৩

রিয়াদুল মামুন সোহাগঃ আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২০ উদযাপন ও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের লক্ষ্যে অদ্য ১১অক্টোবর, ২০২০ খ্রী ১২ঃ৩০ ঘটিকায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও দুর্গাপূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম-সেবা।

সভায় করোনার এই প্রাদুর্ভাবকালীন সময়ে পূজা উদযাপনে আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২০ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষ্যে করণীয় বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। সে লক্ষ্যে প্রতিটি পূজা মন্ডপের প্রবেশমুখে নারী ও পুরুষের জন্য পৃথক প্রবেশের ব্যবস্থার পাশাপাশি হাত ধোয়া, মাস্ক পরিধান, হ্যান্ড স্যানিটাইজার ও থার্মাল স্ক্যানার বাধ্যতামূলক করা হয়েছে। জনসমাগম এড়াতে মন্ডপের আশেপাশে কোন ধরনের গাড়ি পার্কিং, মেলা, দোকান পাট বসানো থেকে বিরত করা হয়েছে। এছাড়াও যে কোন জরুরী সেবা পেতে ৯৯৯ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব এস. এম. মোস্তাক আহমেদ খান, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার(সদর) জনাব মোঃ আমির জাফর সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনারগণ, অতিঃ উপ-পুলিশ কমিশনারগণ, সহকারী পুলিশ কমিশনারগণ , অফিসার ইনচার্জগণ, র্যাব, এপিবিএন, এনএসআই, ডিজিএফআই, ফায়ার সার্ভিস, আনসার ও ভিডিপি এর প্রতিনিধি, চট্টগ্রাম মহানগরীর পূজা উদযাপন পরিষদের সভাপতি জনাব এ্যাডভোকেট চন্দন তালুকদার ও সেক্রেটারী জনাব শ্রী প্রকাশ দাশ সহ সকল থানার পূজা উদযাপন কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.