সত্যের খোঁজে নির্ভূল অনুসন্ধানী

আসন্ন ১২নং চরশাহী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কা বিজয়ের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

0

জসিম উদ্দিন রুবেলঃলক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানা ১২নং চরশাহী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী সৎ,যোগ্য, শিক্ষানুরাগী, সমাজসেবক মোঃ জাহাঙ্গীর আলম (রাজু)কে নৌকা বিজয়ের লক্ষ্যে ৮ ডিসেম্বার ২০২১ রোজ বুধবার বিকাল ৪টা রামপুর উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,লক্ষীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম মিয়াজি,সাবেক চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগ যুগ্ম আহবাহয়ক মাকছুদুর হাসান রোমান, ১২নং চরশাহী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন, ১২ নং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রিংকু, ১২ নং চরশাহী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম ১২ নং চরশাহী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম রিয়াজ সহ ১২নং চরশাহী ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ০৮ নং ওয়ার্ডের সর্বসাধারণ। স

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম (রাজু) বলেন আমি আপনাদের এলাকার সন্তান। আমি দীর্ঘদিন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিকের সাথে জড়িত থেকে আপনাদের সেবা করার চেষ্টা করেছি। বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছে।তাই আপনাদের কাছে অনুরোধ রইলো আপনার বাংলাদেশ স্বাধীনতার নৌকা প্রতীক, শেখ হাসিনার মার্কা, আপনাদের মার্কা,নৌকা মার্কার ইজ্জত রাখার জন্য অতীতের ভুল ভ্রান্তি ভুলে নৌকা বিজয় করার জন্য কাজ করে যাবেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.