আসন্ন ১৩ নং দিঘলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জন-জরিপে এগিয়ে আছেন আব্দুল কাদের সুমন।

0 ২৩৪

রাসেদুল হাসানঃ লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানা আওতাধীন ১৩ নং দিঘলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং ওয়ার্ড হইতে জনগণের মনোনীত মেম্বার পদপ্রার্থী আব্দুল কাদের সুমন জন-জরিপে এগিয়ে আছেন। কৃষক,শ্রমিক ও মেহনতি মানুষের প্রিয় প্রার্থী আব্দুল কাদের সুমন।সে বাংলাদেশ আওয়ামী যুবলীগের দূর দিনের কর্মী।১৯৯৬ সালে আন্দলনেও মাঠে ছিলো, ২০০১সালের পর হামলা-মামলা খেয়েও এখনো মাঠে আছে।বর্তমানে সে ওয়ার্ড যুবলীগের সভাপতি দায়িত্বে আছেন।

দলের নাম ভাঙ্গিয়ে কোনো কাজ করেছেন তার নজির নেই। তিনি কোনো নেশার সাথেও জড়িত নাই,দলের বদনাম হবে এমন কোনো কাজও তিনি করেন নাই। মানুষের উপকার করছে সব সময়।করোনা কালীন সময়ে অনেক পরিবারকে সাহায্যে করেছেন নিজ অর্থায়নে,একটি অসহায় পরিবারকেও ঘরের চালের টিন কিনে দিয়েছেন,এখনো সামাজিক উন্নয়ন মূলক কাজে জড়িত।তার পিতা একজন সনামধন্য ব্যক্তি ছিলেন দিঘলী ইউনিয়নে,দিঘলী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মাহফুজ মাষ্টার,তার যোগ্য পুত্র আব্দুল কাদের সুমন।

সুমনের সাথে কথা বললে তিনি বলেন,আমার বাবা যেমন সততার সাথে সুনাম কামিয়েছে আমিও নির্বাচিত হলে সততার সাথে এলাকার মানুষের জন্য কাজ করে যাবো।বাবার সুনাম কে অক্ষত রাখবো,আর আমার ওয়ার্ডে তাস,জুয়া ও সকল প্রকার মাদক মুক্ত রাখবো। একটি মডেল ওয়ার্ড গড়ে তুলবো ইনশাআল্লাহ।সবাই আমার জন্য দোয়া করবেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!