সত্যের খোঁজে নির্ভূল অনুসন্ধানী

ঈদগাঁও উপজেলা ভবনের কাজ শ্রীঘ্রই শুরু হবে বললেন স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সচিব হেলাল উদ্দিন।

0

কক্সবাজার প্রতিনিধিঃ অতি শ্রীঘ্রই নবগঠিত ঈদগাঁও উপজেলা ভবনের কাজ শুরু করা হবে। উপজেলাভূক্ত ৫ ইউনিয়নের মানুষ যাতে সমান সুবিধা ভোগ করতে পারে সেজন্য ঈদগাঁও মৌজার আওতাধীন ইসলামাবাদে উপজেলা পরিষদের স্থান নির্ধারন করা হয়েছে।

শুক্রবার (৩ডিসেম্বর) দুপুরে নবগঠিত ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নে তাঁর জন্মস্থান পাঁহাশিয়াখালী গ্রামে এক পারিবারিক অনুষ্ঠানে প্রধান অতিধির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে দুস্থ মহিলাদের মাঝে তিনি কম্বল বিতরন করেন। পরে তিনি ঈদগাঁও জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি মহসীন শেখের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে যোগ দেন।

তিনি অনুষ্ঠানস্থলে এসে পৌঁছলে এলাকার সর্বস্তরের মানুষ তাঁকে আন্তরিক অভিবাদন ও শুভেচ্ছা জানান।

আলোচনা অনুষ্ঠান শেষে তিনি কক্সবাজার দোহাজারী ঘুমধুম রেললাইন প্রকল্পের ইসলামাবাদ পয়েন্ট এবং গোমাতলী ব্রীজের চলমান কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

আলোচনা অনুষ্ঠানে ডিডিএলজি কক্সবাজারের পরিচালক শ্রাবস্তী রায়, কক্সবাজার সদর সহকারী কমিশনার (ভূমি) নো এ মং মারমাসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, জালালাবাদের ইউপি চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ, মুক্তিযোদ্ধা মাস্টার নুরুল আজিম, ঈদগাহ জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন, ঈদগাঁও উপজেলা প্রেস ক্লাব সভাপতি এস. এম. তারিকুল হাসান, সাধারন সম্পাদক মোঃ মিজানুর হমান আজাদ, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর হমান মানিক, ঈদগাঁও নাগরিক ফোরাম সদস্য সচিব কাফি আনোয়ার, ইসলামাদের সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল হক, চেয়ারম্যান পদপ্রার্থী যথাক্রমে-আবদুর রাজ্জাক এমইউপি, সাইফুল ইসলাম এমইউপি, আবু তৈয়ব চৌধুরী, ইসলামাবাদ ইউনিয়ন কৃষকলীগ সভাপতি আবছার কামালসহ রাজনীতিবিদ, সমাজসেবক এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.