একদিনেই প্রধানমন্ত্রীর প্রণোদনার ১০ কোটি টাকা পেলেন যশোর অঞ্চলের অগ্রণী ব্যাংকের গ্রাহকরা।

0 ২৩৯

হাফিজুর শেখ যশোর প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত করোনাকালীন প্যাকেজের আওতায় তিনটি ক্যাটাগরিতে যশোর অঞ্চলের ১৬৩ জন গ্রাহকের মাঝে ১০ কোটি ২০ লাখ টাকা বিতরণ করেছে অগ্রণী ব্যাংক।

শনিবার একদিনেই ‘মিট দ্যা কাস্টমার’অনুষ্ঠান থেকে এই ঋণ বিতরণ করা হয়।ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ঋণ বিতরণ করেন।যশোরের শেখ হাসিনা সফট্যাওয়ার টেকনোলজি পার্কের অডিটরিমামে এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অগ্রণী ব্যাংকের খুলনা সার্কেলের মহাব্যবস্থাপক মনোয়ার হোসেন।

অনুষ্ঠান থেকে প্রধানমন্ত্রী ঘোষিত করোনার কারণে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে CMSME এর আওতায় ৭৭ জন গ্রাহকের মাঝে ছয় কোটি ৮০ লাখ টাকা বিতরণ,১৮ জন গ্রাহকের মাঝে নতুন এসএমই সিসি ঋণ হিসেবে দুই কোটি ৯৯ লাখ টাকা বিতরণ এবং ৬৮ জন কৃষকের মাঝে ৪১ লাখ টাকা বিতরণ করা হয়।এছাড়া ৪০ জন খেলাপি ঋণ গ্রহীতার নিকট থেকে তাৎক্ষণিক ৭১ লাখ টাকা আদায় করা হয়।


অনুষ্ঠানে সম্ভাব্য ঋণ গ্রহীতাদের সাথে মতবিনিময় ও ১০০ দিনের কর্মসূচি সফলভাবে বাস্তবায়নের জন্য নির্দেশনামূলক নানা পদক্ষেপের বিষয়ে আলোচনা করা হয়।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপব্যবস্থাপনা পরিচালক আনোয়ারুল ইসলাম,মহাব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুন ও মহাব্যবস্থাপক আশেক এলাহী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যশোর অঞ্চলের অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক শরিফুল ইসলাম বিশ্বাসসহ চুয়াডাঙ্গা,ঝিনাইদহ ও কুষ্টিয়া অঞ্চলের অঞ্চল প্রধান ও শীর্ষ কর্মকর্তরা
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যশোর অগ্রণী ব্যাংক ঝুমঝুমপুর শাখার ব্যবস্থাপক শরিফুল ইসলাম।
অনুষ্ঠান থেকে ব্যাংকটির ঝুমঝুমপুর শাখার গ্রাহক আব্দুল্লা আল মামুনের হাতে ‘প্রবাসী ঘরে ফেরা’ ঋণের মঞ্জুরিপত্র তুলে দিয়ে ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম খুলনা সার্কেলে এই ঋণের শুভ উদ্ভোদন করেন।এছাড়া ৪০ জন গ্রাহকের নিকট থেকে ৭১ লাখ টাকা খেলাপী ঋণ আদায় করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!