বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন

কাউছারের জায়গা দখল করে বসত ঘরের সাথে ছাগলের খামার করার অভিযোগ মহিউদ্দিন মঞ্জুর বিরুদ্ধে।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৯৪ বার পঠিত

রাসেদুল হাসানঃ লক্ষ্মীপুর জেলার ১২নং চরশাহী ইউনিয়নের তিতার কান্দি গ্রামের কাউছারের জায়গা দখল করে খামার করেন একই এলাকার মহিউদ্দিন মঞ্জু।এই ঘটনাটি ঘটে হাবিবুল্লাহর বাড়ির হাবিবউল্লাহর ছেলে কাউছার এর বসত ঘরের সাথে।খামার করতে বাঁধা দিলে উল্টো হত্যার হুমকি দেয় মহিউদ্দিন মঞ্জু।

কাউছারের অভিযোগ তার জায়গা দখল করে বসত ঘরের সাথেই ছাগলের খামার করেন মহিউদ্দিন মঞ্জু।এই বিষয়ে সামাজিক বিচারের কথা থাকলেও বিচার হচ্ছে না মহিউদ্দিন মঞ্জুর কারণে।

আরো অভিযোগ উঠেছে মহিউদ্দিন মঞ্জু সামাজিক বৈঠকের তোয়াক্কা করেন না,সমাজের বিচারকদের কথা শুনেন না।কাউছার ও মহিউদ্দিনের বিবাদ মিমাংসার জন্য আমানত দিলেও দিচ্ছেন না স্টাম্প।তাই বিচারকরা বিচারে বসতে পারছেন না।

এই বিষয়ে বিচারকদের সাথে কথা বলে জানা যায়,মহিউদ্দিন বিচারের নিয়ম কানুন মানেন না।আমানত দিলেও এখন পর্যন্ত আমাদের কাছে আসছেন না।কাউছারের জায়গা দখল করে বসত ঘরের সাথে ছাগলের খামার দেওয়ার বিষয়ে জানতে চাইলে সামাজিক বিচারকরা বলেন এই মুহুর্তে কিছু বলতে পারবো না কারণ বিচারাধীন রয়েছে এই বিষয়টি।

এলাকা সূত্রে জানা যায় যে,মহিউদ্দিন মঞ্জু মাওলানা নাজিম উদ্দীন নামে আরো একটা পরিবার কে এলাকা থেকে এভাবে উচ্ছেদ করে।অসহায় নাজিম উদ্দীন এখন বাসা ভাড়া করে থাকেন।সেখানেও তাকে জালাতনের অভিযোগ রয়েছে।আদালতে বন্টনের মিস মামলাও রয়েছে।নিরীহ মানুষ মঞ্জুর হাত থেকে বাঁচতে চায় তাহার ক্ষমতার উৎস কোথায় জানতে চায়।

এই বিষয়ে জানতে চাইলে মহিউদ্দিন মঞ্জু ফোন রিসিভ করেন নাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995