সত্যের খোঁজে নির্ভূল অনুসন্ধানী

কাফনের কাপড় পাঠিয়ে জীবননাশের হুমকি

0

সাতক্ষীরা তালা উপজেলায় সত্য ও ন্যায়ের পক্ষে অবিচল থেকে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক এসএম হাসান আলী বাচ্চু কে কাফনের কাপড় ও একটি চিরকুট পাঠিয়েছেন দুস্কৃতিকারীরা। এ ঘটনায় নিজের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

প্রকাশ,তালা উপজেলার সাংবাদিক এসএম হাসান আলী বাচ্চু সাতক্ষীরা হতে প্রকাশিত দৈনিক পত্রদূত পত্রিকার নিজস্ব প্রতিনিধি,খুলনা হতে প্রকাশিত দৈনিক প্রবর্তন ও দৈনিক আজকের তথ্য পত্রিকার তালা উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। গতকাল(মঙ্গলবার) ৭ ই ডিসেম্বার দুপুর আনুমানিক ১ টার দিকে উপজেলা জাতীয় পার্টির অফিস খুলা হলে সাটারের নিচে একটি লাল ব্যাগে কাফনের কাপড় ও দুটি চিরকুট রাখা দেখতে পাওয়া যায়। পরে ব্যাগের উপরে লাগানো চিরকুটে কম্পিউটার টাইপকৃত লেখা এসএম হাসান আলী বাচ্চু কে মৃত্যুর জন্য প্রস্তুতি নিতে বলা হয়েছে।
চিরকুটে যাহা লেখা হয়েছে তাহা হবুহ হলো- যম,আজরাইল,ফিরাউন(উপরে লেখা) হাচান আলি বাচ্চু বরো সাংবাদিক,নেতা হয়ছিস সাবধান হয়ে যা,তোর কপালে দুখ আছে,তোর জননো কাপনের কাপর পাঠালাম প্রস্তুত থাকিস তোর মৃত্যুর জন্য প্রেরণ করা।

সাংবাদিক এসএম হাসান আলী বাচ্চু জানান,আমার সহকর্মী মো: ফয়সাল হোসেন দুপুর আনুমানিক তালার জাতীয় পার্টির অফিস খোলা মাত্র দেখতে পায় একটি লাল ব্যাগের উপরে চিরকুট লাগানো ও ভিতরে কাফনের কাপড়। আমি পেশাগত জীবনে সাংবাদিকতা পেশায় সত্য ও ন্যায়ের পক্ষে ছিলাম আছি থাকবো ইনশল্লাহ। বিষয়টি নিয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান,তালা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন সাংবাদিক এসএম হাসান আলী বাচ্চু। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করিবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.