কুপ্রস্তাবে রাজি না হওয়ায় চাচিকে হত্যাচেষ্টা,ভাসুরের ছেলে ফরহাদ গ্রেপ্তার।

0 ৮৭৫,৫১৭

চট্টগ্রামের সন্দ্বীপে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় চাচিকে হত্যাচেষ্টা মামলার আসামি ফরহাদ মিয়াকে(১৯)গ্রেপ্তার করেছে সন্দ্বীপ থানা পুলিশ।ফরহাদ মিয়া সম্পর্কে ভিকটিমের ভাসুরের ছেলে বলে জানা গেছে।সোমবার(২০ মে)মামলার তদন্ত কর্মকর্তা এসআই আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন,’আসামি ফরহাদ মিয়াকে আমরা তথ্যপ্রযুক্তি ও স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় রোববার সন্ধ্যায় গাছুয়া ইউনিয়ন থেকে গ্রেপ্তার করেছি।ভিকটিম বিবি জুলেখা বেগম পলির মা নিলুফা বেগম সন্দ্বীপ থানায় মামলা দায়ের করেছেন। মামলা রুজু করে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।আমরা ১৬৪ ধারায় আসামিকে রিমান্ডে নেওয়ার আবেদন করেছি।’

এর আগে রোববার(১৯ মে)উপজেলার সন্তোষপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নুর মিয়া সওদাগরের বাড়িতে আসামি ফরহাদ তার চাচিকে কুপিয়ে হত্যাচেষ্টা করেন।

তখন স্থানীয়রা টের পেয়ে চাচি বিবি জুলেখা বেগম পলিকে মুমূর্ষু অবস্থায় সন্দ্বীপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।পরে উন্নত চিকিৎসারর জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তাকে পাঠানো হয়।সেখান থেকে রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।ভিকটিম জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি আছে।

এ বিষয়ে জুলেখা বেগম পলির বড় ভাই আবু তাহের বলেন,‘আমার বোনের অবস্থা তেমন ভালো না।রাতে অপরেশন করা হয়েছে।এখনও কিছু বলতে পারছি না।’আমরা আসামির কঠিন শাস্তি দাবি করছি।

সন্দ্বীপ অধিকার আন্দোলনের সভাপতি হাসানুজ্জামান সন্দ্বীপি বলেন,’আসামি ফরহাদ মাদকাসক্ত।সে বিভিন্ন সময় চাচিকে কুপ্রস্তাব দিত। রোববার সকালে বৃষ্টির সময়ও চাচিকে কুপ্রস্তাব দিয়েছিল।চাচি রাজি না হওয়ায় সে চাচিকে হত্যাচেষ্টা করে।আমরা এ সন্ত্রাসীর বিচার দাবি করছি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!