খুটাখালীতে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুরের গনজোয়ার।

0 ১০৫

কক্সবাজার প্রতিনিধিঃ আসন্ন ইউপি নির্বাচনে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে জনগনের মনোনীত প্রার্থী,বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুর তথা আনারস মার্কার গনজোয়ার ও জনমত জরিপে এগিয়ে রয়েছেন বলে জানা গেছে।

সরেজমিন ঘুরে জানা যায়, আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুর ব্যাক্তি ইমেজ, পারিবারিক ইমেজ, দল ও জনগনের জন্য নিবেদিত এবং সক্রিয় ব্যক্তিত্ব হিসেবে তার বেশ পরিচিতি রয়েছে এলাকায়। যা বিজয়ী হতে সহায়ক হবে বলে মনে করেন স্থানীয়রা।

আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে খুটাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচন যতই ঘনিয়ে আসছে আনারস প্রতীকের জনসমর্থন তথই বাড়ছে। হাট-বাজার, চায়ের দোকান, মাঠে-ঘাটে বেশির ভাগ মানুষ আনারস প্রতীকের প্রতি সমর্থন জানিয়ে আলাপ-আলোচনায় মুখর হয়ে উঠেছেন।

খুটাখালীতে বিভিন্ন স্থানে নানা শ্রেনী পেশার মানুষের সাথে কথা বললে তাদের মধ্যে শতকরা ৭০-৮০ জন মানুষ উন্নয়নের প্রতীক আনারস মার্কার প্রতি সমর্থন জানিয়েছেন।

খুটাখালী ইউপি নির্বাচনকে ঘিরে প্রতিক বরাদ্ধের পর থেকে আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুর ছুটছেন ভোটারদের ধরে ধারে দিন-রাত গণসংযোগ, উঠান বৈঠক ও সভা-সমাবেশের মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন তিনি।

আনারস প্রতীকের কর্মী-সমর্থকদের নির্বাচনী প্রচারণায় সরগরম বিভিন্ন এলাকা। জনগণের উচ্ছাস ও ভালোবাসা এবং দলীয় নেতাকর্মীদের উপচেপড়া ভিড় পাশাপাশি এলাকার সাধারন মানুষের গনজোয়ার লক্ষ করা যাচ্ছে। খুটাখালীর প্রতিটি ওয়ার্ড পোস্টার- ফ্যাস্টুনে ছেয়ে গেছে। প্রতিটি মহল্লায় উঠান বৈঠকে কর্মী-সমর্থকরা আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুরের নির্বাচনী ইশতেহার তুলে ধরছেন মানুষের সামনে প্রতিনিয়ত।

১৭ ডিসেম্বর শুক্রবার খুটাখালী বাজার ও নয়াপাড়ায় গণসংযোগকালে এলাকায় মানুষের মাঝে একধরনের উচ্ছাস লক্ষ করা গেছে। এসময় চকরিয়া উপজেলা বিএনপি-যুবদলের নেতৃবৃন্দ তার সাথে ছিলেন।

গনসংযোগ শেষে ইউনিয়নের নয়াপাড়ায় এক পথ সভায় আনারসের প্রার্থী আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুর বলেন, মাঠে এখন আনারসের গণজোয়ার বইছে। ২৬ ডিসেম্বর ব্যালট বিপ্লবের মাধ্যমে তা প্রমাণিত হবে। তিনি দলমত নির্বিশেষে খুটাখালীর সর্বস্থরের জনসাধারণের আস্থা ও ভালোবাসা অর্জনে সক্ষম হয়েছেন বলেও নিজের অভিব্যক্তি প্রকাশ করেন।

তিনি আরো বলেন, মাদক মুক্ত নেশা মুক্ত, দূর্নীতি মুক্ত সন্ত্রাস মুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ। তাই মানুষের জন্য কাজ করতে চাই মানুষের ভালবাসা অর্জন করতে চাই। সুযোগ দিলে সারা জীবন মানুষের পাশে থেকে গণ মানুষের জন্য কাজ করব। খুটাখালীকে আমি একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ। আমি কথায় নয় কাজে বিশ্বাসী হতে চাই।

পথ সভায় চকরিয়া উপজেলা যুবদল সভাপতি এএম ওমর আলী বলেন, আনারস প্রতীকের পক্ষে ইউনিয়ন বাসী সম্মিলিত হয়ে অবস্থান নিয়েছে। এই ইউনিয়নের চলমান দুঃশাসন, অনিয়মের বিরুদ্ধে সোচ্চার হয়ে ভোটাররা আনারস মার্কার পক্ষে গনজোয়ার সৃষ্টি করেছে। তাই আগামী ২৬ ডিসেম্বর আনারস মার্কার পক্ষে ইউনিয়নবাসী রায় দিয়ে দলমত নির্বিশেষে বিপুল ভোটে বিজয়ী করবেন চেয়ারম্যান প্রার্থী অালহাজ্ব অধ্যক্ষ এমএম মনজুরকে।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে চকরিয়া উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক অধ্যাপক ফখরুদ্দীন ফরায়েজি বলেন, ইউপি নির্বাচনে জনগনের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুর এর আনারস মার্কার সমর্থন আদায়ের লক্ষ্যে তার সমর্থকরা এলাকায় অন্যায়ের বিরুদ্ধে সন্ত্রাস নিমূল সহ সকল অনিয়ম দুর্ণীতি বন্ধ করতে ঐক্যবন্ধভাবে জীবন বাজী রেখে ভোটারদের দোয়া ভালবাসা নিয়ে বিজয় সু-নিশ্চিত করতে দিন রাত অকান্ত পরিশ্রম করে গনসংযোগসহ সভা সমাবেশ চালিয়ে ভোটের ব্যাপক গনজোয়ার সৃষ্টি করেছেন।

খুটাখালী ইউনিয়নে অন্যায়ের প্রতিবাদী সৎ সাহসী নেতা হিসেবে নির্বাচনী মাঠে জনগনের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুর এর আনারস মার্কা জনমত জরিপে জনপ্রিয়তার র্শীষে রয়েছে।

দুর্নীতি,সন্ত্রাস,চাদাঁবাজী, জমি দখল বন্ধ করতে আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুর সাহসি নেতা হিসেবে খুটাখালী ইউনিয়নবাসী আস্থা অর্জন করেছেন। বাস যোগ্য খুটাখালী গড়তে আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুর এ নির্বাচনে প্রতিদ্ধন্ধিতা করেছেন।

তার জন্য সর্বস্তরের নেতা-কর্মীর ভালবাসা ও দোয়ার কোন কমতি নেই। আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুরের পক্ষে ভোটারদের ভালবাসার আস্তা জনমত দিন দিন বেড়ে চলছে। এ নির্বাচনে কোন ষড়যন্ত্র কাজে আসবে না, কোন অপশক্তির কাছে খুটাখালী বাসী মাথা নত করবে না, এ নির্বাচনে আসল, নকল ভাল মন্দের সঠিক জবাব দিবে ব্যালটের মাধ্যমে খুটাখালীর জনগন। এ নির্বাচনে খুটাখালী বাসী ব্যালটের মাধ্যমে ষড়যন্তকারীদের আসল রুপ উন্মোচন করবে।

তিনি আরো বলেন, আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুর চেয়ারম্যান নির্বাচিত হলে ভোটারদের জানমালের নিরাপত্তা সহ এলাকার ব্যাপক উন্নয়ন সাদিত হবে। এ নির্বাচনে সকল ভোটারগন জনগনের মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে আনারস মার্কায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করবেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!