সত্যের খোঁজে নির্ভূল অনুসন্ধানী

খুটাখালীতে দ্রুতগামী বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত

0

সকালে বাড়ী থেকে বের হয়ে আর ঘরে ফেরা হল না ফজলুল করিম প্রকাশ কালু (৮০) নামের এক বৃদ্ধের। দ্রুতগামী বাসের ধাক্কায় ঘটনাস্থলে তিনি মৃত্যুবরণ করেন।

 

তিনি চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ড পুর্ব নয়াপাড়ার মরহুম আমির মোহাম্মদের পুত্র এবং এক পুত্র ও আট কন্যা সন্তানের জনক।

 

শনিবার (৮ জানুয়ারী) সকাল পৌনে ১১ টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের নয়াপাড়া গেইট নামক এলাকায় ঘটে এ দুর্ঘটনা। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ওয়ার্ড মেম্বার জিশান শাহরিয়ার।

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নিহতের ভাগিনা যুবনেতা কামাল উদ্দীন জানান, এদিন সকালে তাঁর মামা কালু বাড়ী থেকে বের হয়ে নয়াপাড়া গেইটে আসেন। এসময় তিনি সড়কের পুর্ব পাশ খেকে পশ্চিম পাশে পার হতে গিয়ে কক্সবাজারগামী খতিজা ভিআইপি (ঢাকা মেট্রো ব ১৪-৭৩২৭) বাস তাঁকে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় তিনি সটকে পড়লে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

 

এদিকে খবর পেয়ে হাইওয়ে পুলিশের এসআই টিপু ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেছেন।

 

মালুমঘাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাফায়েত হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং জব্ধ করা হয়ে যাত্রীবাহি বাস। নিহতের পরিবারের সম্মতিতে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.