সত্যের খোঁজে নির্ভূল অনুসন্ধানী

খুটাখালী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সংসদের সুবর্ণ জয়ন্তী ও পুনমির্লনীর প্রস্তুতি সভা সম্পন্ন

0

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের চকরিয়া উপজেলার স্বনামধন্য বিদ্যাপীঠ খুটাখালী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সংসদের সুবর্ণ জয়ন্তী ও পুনমির্লনীর প্রস্তুতি সভা সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৩ ডিসেম্বর) বিকালে স্কুল মিলনায়তনে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন প্রাক্তন ছাত্র সংসদের সভাপতি ডাঃ নুরুল আবছার। সমগ্র সভাটি পরিচালনা করেন মাষ্টার শাহাব উদ্দীন খোকা ও রায়হান উদ্দীন।

পবিত্র কোরআন তেলাওয়াতের পর শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ছাত্র সংসদের সাধারন সম্পাদক রেজাউল করিম খাঁন।

সভায় সুবর্ণ জয়ন্তী নিয়ে অালোচনায় অংশ গ্রহণ করেন প্রধান উপদেষ্টা এম জাফর আহমদ (১৯৭৬ ব্যাচ), অধ্যাপক শফিকুর রহমান (১৯৭৬ ব্যাচ),আবুল কালাম আজাদ (১৯৭৯ ব্যাচ), মাষ্টার শাহাব উদ্দীন (১৯৭৮ ব্যাচ), খোরশেদ আলম মিন্টু (১৯৮৬ব্যাচ), শেখ বশির আহমদ হেলালী (১৯৮৬ ব্যাচ), মনিরুল হক ভুট্রো (১৯৮৮ব্যাচ), সাঈদ মু.শাহজালাল (১৯৯০ ব্যাচ), মাঈনুদ্দীন (১৯৯১ব্যাচ) ও মাষ্টার আমির হোসেন (১৯৯৪ ব্যাচ) প্রমূখ।

সভায় আগামী ৫ মার্চ ২০২২ ইং তারিখে প্রাক্তন ছাত্র সংসদের সুবর্ণ জয়ন্তী ও পুনমির্লনী উদযাপনের বিভিন্ন দিক নিয়ে মতবিনিময় ছাড়াও রেজিস্ট্রেশন নিয়ে আলোচনা করা হয়।

সুবর্ণ জয়ন্তীকে সামনে রেখে খুটাখালী, চকরিয়া, কক্সবাজার ও চট্টগ্রামে রেজিস্ট্রেশন চলবে আগামী ৩১ জানুয়ারী পর্যন্ত।

উল্লেখ্য, সুবর্ণ জয়ন্তীতে প্রাক্তন ছাত্র সংসদের পক্ষ থেকে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এতে ম্যাগাজিন, টিসার্ট, ব্যাগ, সেমিনার, ভোজ, আনন্দ মিছিল,স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন আয়োজনে অংশ নেবেন স্কুলের (১৯৭৬-২০২১) ব্যাচের প্রাক্তন ছাত্র-ছাত্রীরা।

এসময় ৪৬ টি ব্যাচের প্রতিনিধিদের রেজিষ্ট্রেশন ফরম বই তুলে দেয়া হয়েছে। সভায় বিভিন্ন ব্যাচের প্রতিনিধিসহ ছাত্র সংসদের শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.