খেলতে যাওয়া ছেলেদের মারধর,উদ্ধার করতে গিয়ে ২ নারীসহ আহত ৫,আটক ১

0 ৪০

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মাইটভাঙ্গা ইউনিয়নে একটি স্কুলের মাঠে খেলতে যাওয়া শিশুদের মারধরে বাধা দেওয়ায় দুই নারীসহ ৫জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

আহতরা হলেন, হোসনে আরা বেগম(৩০) মরিয়ম বেগম(৩৮), শাকিব(১২), জিসান(১৪) ও মাসুদ (২৬)।
গতকাল বুধবার বিকেল চারটার দিকে ওই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের উত্তর পূর্ব মাইটভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এঘটনা ঘটে।
খবর পেয়ে সন্দ্বীপ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লিটন নামে এক হামলাকারী আটক করেছে।

আহত মরিয়ম বেগম বলেন, গতকাল বুধবার বিকেলে ওই বিদ্যালয়ের মাঠে তার ছেলে জিসান বন্ধুদের নিয়ে খেলতে যায়। এসময় তাদের দক্ষিণের বাড়ির শামীমের নেতৃত্বে করিম, আব্দুল কাইয়ুম, লিটন, শিমুলসহ বেশ কয়েকজন এসে ছেলেদের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে মারধর শুরু করে। ছেলেদের আত্মচিৎকারে তিনি, হোসনে আরা বেগম ও মাসুদ এগিয়ে গেলে তাদেরকেও বেধড়ক মারধর করে। এসময় তিনি মাথায় ও পেটের অপারেশনের স্থানে আঘাত পান। এসময় হোসনে আরা বেগম ঘটনাস্থলে জ্ঞান হারান। বেধড়ক পিটুনিতে আহত হন শাকিব জিসান ও মাসুদ। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার ব্যক্তিগত চেম্বারে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় তারা থানায় মামলা করবেন বলে জানান।

অভিযুক্ত শামীমের মুঠোফোনে ফোন দেওয়া হলে তিনি থানায় ব্যস্ত আছেন বলে ফোন রেখে দেন।

জানতে চাইলে সন্দ্বীপ থানার পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন বলেন, খেলাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছিল। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে মীমাংসা করার চেষ্টা করেন। কিন্তু পুলিশের সামনে প্রতিপক্ষের লোকজনকে খারাপ আচরণ করতে থাকায় লিটন নামে একজনকে আটক করে থানায় আনা হয়েছে। তবে এই ঘটনায় কোনো পক্ষ মামলা করবে না বলে তাদের জানিয়েছেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.