বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:১৩ অপরাহ্ন

চট্টগ্রামের আওয়ামিলীগ নেতারা কে কোথায় ঈদ করবেন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৫৫ বার পঠিত

অনলাইন ডেস্কঃ আগামী ২১ জুলাই উদযাপিত হবে পবিত্র ঈদ উল আযহা মুসলিম বিশ্বের অন্যতম গুরুত্বপূর্ণ এ দিবসটি সারাদেশে পালিত হবে ভাব গম্ভীর্যের সাথে।রাজনৈতিক নেতৃবৃন্দ কে কোথায় ঈদ করবেন সেটা নিয়ে থাকে সবার আগ্রহ।চট্টগ্রামের সরকারদলীয় সংসদ সদস্য ও দায়িত্বশীল নেতারা প্রায় সবাই অনান্য সময় চট্টগ্রামে ঈদ উদযাপন করলেও এবার করোনা মহামারীর কারণে ব্যাতিক্রম হবে এবার।সংক্ষিপ্ত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে এবার উদযাপিত হবে ঈদ উল আযহা।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন সস্ত্রীক আমেরিকায় কন্যার সাথে আছেন।এবার তিনি মেয়ের সাথে ঈদ উদযাপন করবেন।ঈদের পরেই তিনি দেশে ফিরে আসবেন।

ড. হাছান মাহমুদঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ করোনা মহামারীর কারণে এবার নিজ এলাকা রাঙ্গুনিয়ায় ঈদ করছেন না। ঢাকার বাসায় তিনি ঈদ উল আযহার নামাজ পড়ে সেখানে কোরবানি দিবেন।


সাইফুজ্জামান চৌধুরী জাবেদঃ ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ নগরীর সার্সন রোডের নিজ বাসভবনে ঈদ উল আযহার নামাজ আদায় করবেন।সেখানেই তিনি কোরবানি দিয়ে সন্ধ্যায় নেতাকর্মীদের সাথে মিলিত হবেন।

মহিবুল হাসান চৌধুরী নওফেলঃ শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল নগরীর চশমাহিলস্থ বাসভবনে ঈদ উল আযহার নামাজ আদায় করবেন।করোনা মহামারীর কারণে এবার সেভাবে আয়োজন করা না হলেও আগত নেতাকর্মীদের জন্য আপ্যায়নের ব্যবস্থা থাকছে।

আ.জ.ম নাছির উদ্দীনঃ চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন নগরীর এম.এ আজিজ স্টেডিয়ামে ঈদ উল আযহার নামাজ আদায় করবেন।এরপর তিনি কদম মোবারক মসজিদস্থ পিতাসহ আত্মীয় স্বজনের কবর জেয়ারত করে বাসায় যাবেন।বাসায় গিয়ে মা’কে সালাম করে তিনি কোরবানির কার্যক্রম শুরু করবেন।করোনা মহামারীর কারণে কোনো আয়োজন না করলেও আত্মীয় স্বজনসহ বাসায় আগতদের জন্য আপ্যায়নের ব্যবস্থা থাকবে। স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালন করার জন্য নগরবাসীকে আহবান জানান তিনি।

মো. রেজাউল করিম চৌধুরীঃ চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী নগরীর বহদ্দারহাট বাড়ির জামে মসজিদে ঈদ উল আযহার নামাজ আদায় করবেন।এরপর তিনি বাড়িতে ভাইদের নিয়ে কোরবানি দিবেন।

মাহফুজুর রহমান মিতাঃ চট্টগ্রাম-০৩ আসনের সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা সন্দ্বীপের বাউরিয়া ইউনিয়নে গ্রামের বাড়িতে ঈদ উল আযহার নামাজ আদায় করবেন।সেখানে কোরবানি দিয়ে এলাকাবাসীর সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

এম.এ সালামঃ চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম. এ সালাম ঈদ আযহার নামাজ আদায় করবেন হাটহাজারী উপজেলার শিকারপুরস্থ গ্রামের বাড়িতে।সেখানে তিনি কোরবানি দিয়ে এলাকাবাসীর সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995