চট্টগ্রামের সন্দ্বীপে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষের বিজয় দিবস উপলক্ষে বিজয় সমাবেশ ও বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন।

0 ৮৮

রিয়াদুল মামুন সোহাগঃ চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষের বিজয় দিবস উপলক্ষে বিজয় সমাবেশ ও বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন সারিকাইত ইউনিয়ন আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠন।

উক্ত স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষের বিজয় দিবস উপলক্ষে বিজয় সমাবেশ ও বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৩ আসনের এমপি মাহফুজুর রহমান মিতা।

উক্ত বিজয় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মাষ্টার শাহজাহান(বি,এ),সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন,চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সদস্য শাহেদ সারওয়ার শামীম,সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাজহারুল ইসলাম,সন্দ্বীপ পৌরসভা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম,মগধারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস,এম আনোয়ার হোসেন,মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের নাদিম।

সারিকাইত ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আশরাফ উল্ল্যাহ আসিফ এর সভাপতিত্বে ও আকতার হোসেন শিবলীর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সারিকাইত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম পনির।এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি মোহাম্মদ ছিদ্দিকুর রহমান,ইউ,এর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মুহাম্মদ সফিকুর আলম।

উক্ত স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষের বিজয় দিবস উপলক্ষে বিজয় সমাবেশ ও বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মাহফুজুর রহমান মিতা বলেন,আমার দেওয়া কথা আমি রাখতে পেরেছি।সন্দ্বীপে কেমন উন্নয়ন হয়েছে সেটা সচক্ষে দেখতে পাচ্ছেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!