চট্টগ্রামে করোনায় আরও ২ মৃত্যু,শনাক্ত ১৪৫৫

0 ২৭

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও এক হাজার ৪৫৫ জনের দেহে। এ নিয়ে চট্টগ্রামে মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো এক লাখ ১৪ হাজার ৯১৫ জনে। আর মৃতের সংখ্যা দাঁড়ালো এক হাজার ৩৪৮ জনে।

বুধবার (২৬ জানুয়ারি) সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে চার হাজার ২৬৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে এক হাজার ৪৫৫ জনের করোনা শনাক্ত হয়। এতে পরীক্ষার তুলনায় সংক্রমণের হার প্রায় ৩৪ দশমিক ১৩ শতাংশ। শনাক্তদের মধ্যে এক হাজার ৬০ জন নগরের এবং ৩৯৫ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ২৯২ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ল্যাবে ৮৪ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ১১৩ জন, অ্যান্টিজেন টেস্টে ১৫৫ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১১৪ জন, শেভরন হাসপাতাল ল্যাবে ১৮২ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৮৭ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ২১ জন, হেলথকেয়ার ল্যাবে ২১৩ জন মেট্রোপলিটন হাসপাতাল ল্যাবে ৫১ জন, এশিয়ান স্পেশালাইজড হাসপাতাল ল্যাবে ৩৫ জন এবং বিমানবন্দরে পিসিআর টেস্টে ২১ জনের শরীরে করোনার জীবাণু পাওয়া গেছে।

পূর্বকোণ

আপনার মতামত লিখুন

Your email address will not be published.