চট্টগ্রামে স্কুল ব্যাংকিং কনফারেন্সে ব্যাংক এশিয়ার অংশগ্রহণ।

0 ৫০৬,৬২৭

বাংলাদেশ ব্যাংকের আর্থিক অন্তর্ভুক্তি বিভাগের অধীনে ইস্টার্ন ব্যাংকের তত্ত্বাবধানে পঞ্চাশটি ব্যাংকের অংশগ্রহণে স্কুল ব্যাংকিং কনফারেন্স চট্টগ্রাম নগরীর নেভী কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় আজ ২১শে মার্চ ২০২৩ মঙ্গলবার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রোগ্রাম উদ্বোধন করেন- বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক এবিএম জহুরুল হুদা।

অন্যান্য ব্যাংকের মতো ব্যাংক এশিয়াও সক্রিয়ভাবে কনফারেন্সে অংশগ্রহণ করে। এ সময় ব্যাংক এশিয়ার পক্ষে উপস্থিত ছিলেন ইভিপি ও জোনাল হেড মোঃ জাহাঙ্গীর আলম, হেড অব ইসলামিক বিজনেস চট্টগ্রাম মোঃ রেফায়েত হোসেন, এইচ এম এশাদুর রহমান ও এজেন্ট ব্যাংকিং ডিভিশন
আলমগীর হোসেন, হালিশহর পাবলিক স্কুল এন্ড কলেজের ২জন শিক্ষক প্রতিনিধি সহ ৮ জন শিক্ষার্থী কনফারেন্সে ব্যাংক এশিয়ার তত্ত্বাবধানে অংশগ্রহণ করে।
ছাত্র ছাত্রীদেরকে স্কুল ব্যাংকিংয়ের উপর ধারণা এবং গুরুত্ব তুলে ধরে বক্তারা উৎসাহমূলক বক্তব্য প্রদান করেন। স্কুল ব্যাংকিংয়ের আওতায় খোলা হিসাবের কোন বার্ষিক চার্জ নাই এবং চেক বই ও এটিএম কার্ডের জন্য কোন বার্ষিক ফি গ্রহণ করা হয়না। ১০০ টাকা জমা করে এ হিসাব খোলা যায়।

বেলুন উড়িয়ে উদ্বোধনের পর, ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে র‍্যালি, আলোচনা সভা ও প্রাণবন্ত কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অংশগ্রহণকারী সকল ব্যাংক ও শিক্ষা প্রতিষ্ঠানকে সম্মানসূচক ক্রেস্ট প্রদান করা হয়। ব্যাংক এশিয়ার পক্ষে ক্রেস্ট গ্রহণ করেন জনাব মোঃ রেফায়েত হোসেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!