চট্টগ্রাম আইন কলেজ এলএলবি ২য় বর্ষের পক্ষ হতে ইফতারের জন্য সংগ্রহিত টাকাগুলো দিয়ে এতিমখানা ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ।

0 ১০৭

রিয়াদুল মামুন সোহাগঃ চট্টগ্রাম আইন কলেজ এলএলবি ২য় বর্ষের পক্ষ হতে ইফতারের জন্য সংগ্রহিত টাকাগুলো দিয়ে এতিমখানা ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ।

চট্টগ্রাম আইন কলেজ এলএলবি ২য় বর্ষের পক্ষ হতে সাবেক সফল মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন ভাইয়ের দিকনির্দেশনায় প্রতি বছরের ন্যায় এই বছরও ইফতার মাহফিলের আয়োজন করা হয় তবে ভিন্নধর্মী ইফতার মাহফিল।

উক্ত ভিন্নধর্মী ইফতার মাহফিল অনুষ্টানের প্রধান সমন্বয়ক, চট্টগ্রাম আইন কলেজ ২য় বর্ষের শিক্ষার্থী, চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহেল’র সভাপতিত্বে ও আহবায়ক ছাত্রনেতা মোঃ ফারুক’র সঞ্চালনায় এবং সদস্য সচিব অজিফা ভূঁইয়া ডলির সহযোগিতায় ইলমূল কোরআন মোহেব্বীয়া দ্বীনিয়া হেফজখানা ও এতিমখানা মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ মহিউদ্দীন সাহেবের দোয়া মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য গত বছরও সংগ্রহিত টাকাগুলো দিয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনে করোনা সামগ্রী প্রদান এবং কলেজ কর্মচারী ও করোনায় সমস্যায় জর্জরিত সহপাঠী বন্ধুদেরও আর্থিক সহযোগিতা করা হয় ।

চট্টগ্রাম আইন কলেজ ২য় বর্ষের উদ্যোগকে স্বাগত ও অনুপ্রেরনায় উপস্থিত হয়েছেন চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান মাসুদ,ছাত্র সংসদের ভি.পি আব্দুল খালেক সোহেল, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন শিমুল, ২য় বর্ষের শিক্ষার্থী মোঃ আসিফ উল্লাহ মিলাদ, মোঃইরফানুল হক চৌধুরী,ছাত্রলীগ নেত্রী জেসমিন আক্তার জেসি,ছাত্রলীগ নেত্রী মনিষা আক্তার শিমু,ছাত্রনেতা দিপক বড়ুয়া,ছাত্রনেতা মইনুল হাসান, আনিকাসহ অন্যান্য প্রমুখ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!