সত্যের খোঁজে নির্ভূল অনুসন্ধানী

চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালামের জন্মদিন আজ।

0

আজ ২ জানুয়ারি চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালামের জন্মদিন।তিনি হাটহাজারী উপজেলার ১৪নং শিকারপুর ইউনিয়নের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

অববাহিকার জনপদে বেড়ে ওঠা,আশৈশব মুজিব আদর্শের অকুতোভয় সৈনিক আলহাজ্ব এম এ সালাম।মহান মুক্তিযুদ্ধের নেতৃত্বে থাকা সংগঠন উপমহাদেশের অন্যতম বৃহত্তম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের তৃণমূল থেকে শীর্ষ পর্যায়ে আরোহন করা মৌলিক নেতৃত্বের এক অনন্য উদাহরণ।

দফায় দফায় স্বাধীনতাবিরোধী অপশক্তির আঘাত ও প্রলোভন তাঁকে আজন্মলালিত আদর্শ থেকে বিচ্যুত করতে পারেনি।বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্য,শোষণমুক্ত,স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার নিরলস সংগ্রামের এক বিশ্বস্ত সারথি হয়ে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন গত ২৬ বছরের ও বেশী সময়।যার প্রেক্ষিতে আজ তিনি বীর চট্টলার সর্বজন গণমানুষের পরিচ্ছন্ন প্রিয় নেতা।

উত্তর চট্টলার সাতটি উপজেলার তৃণমূলের আস্থা ও বিশ্বাসের বাতিঘর।বর্তমানে তৃণমূল নেতাকর্মীদের ভোটে নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি।জন্মদিনে শুভেচ্ছা ও শুভকামনা রইলো বর্ণাঢ্য রাজনৈতিক ক্যারিয়ারের অধিকারী এই নেতার জন্য।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.