চসিক ২৫ নং রামপুর ওয়ার্ডে মহানগর যুবদলের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

0 ১২৬

নাসির উদ্দিন চট্টগ্রামঃ চট্টগ্রাম মহানগর যুবদলের উদ্যোগে মহামারী করোনা ভাইরাসের দুস্থ-অসহায় ও কর্মহীন হয়েপড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দিপ্তী।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মোশারফ হোসেন দীপ্তি বলেন,অবৈধভাবে ডাকাতির নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে আওয়ামী সরকার দেশের মানুষের সাথে করোনা ভাইরাসের চিকিৎসার নামে তামাশা করেছে এবং করোনা ভাইরাসে ভুয়া সার্টিফিকেট দিয়ে বিশ্বে বাংলাদেশের সম্মানহীন করেছে যাহা বাংলাদেশের প্রতিটি নাগরিকের জন্য চরম লজ্জার।

দীপ্তি আরও বলেন,মহামারী করোনা ভাইরাসে পাশাপাশি দেশের বিভিন্ন জেলায় বন্যায় হাজার-হাজার মানুষ পানিবন্দী,বন্যার্ত মানুষের কোন খোঁজ-খবর নিচ্ছ না অবৈধ আওয়ামী সরকার,অনাহারে দিন যাপন করছে বন্যা ক্ষতিগ্রস্ত এলাকার মানুষ। করোনা মহামারী ও বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় হতদরিদ্র মানুষের পাশে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসাতে হবে।

এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-সভাপতি আজমল হুদা রিংকু,ফজলুল হক সুমন,আব্দুল গফুর বাবুল,চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা মাস্টার আরিফ,বাপ্পি,মোশারফ হোসেন,টিপু সহ নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.