চুরিসহ বিভিন্ন অপরাধ প্রতিরোধে সন্দ্বীপ থানায় জনমত গ্রহণ ও আলোচনা সভা অনুষ্ঠিত।

0 ৪৫৪,১৯৬

সাম্প্রতিক সময়ে সন্দ্বীপের বিভিন্ন হাট-বাজারসহ বসতঘরে চুরিসহ বিভিন্ন অপরাধ প্রতিরোধে জনমত গ্রহণ ও আলোচনা সভা অনুষ্ঠিত।আজ সকাল সাড়ে দশটায়(৩১শে জানুয়ারী)সাম্প্রতিক সময়ে সন্দ্বীপ থানা এলাকার বিভিন্ন হাট-বাজারসহ বসতগৃহে চুরিসহ বিভিন্ন সামাজিক অপরাধ প্রতিরোধে সন্দ্বীপ থানার আয়োজনে অপরাধ প্রতিরোধমূলক জনমত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত জনমত ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) সুদীপ্ত সরকার(পিপিএম),সীতাকুন্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এবিএম নায়হানুল বারী।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সন্দ্বীপ থানা আওতাধীন বিভিন্ন বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,সংবাদকর্মীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই সময় লোকজনদের সাথে অপরাধ প্রতিরোধ মূলক জনমত গ্রহন ও আলোচনা করা হয়।এই পর্যন্ত বিভিন্ন দোকান ও গৃহে চুরির ঘটনায় থানায় গৃহীত সবকটি মামলায় চোরাই মালামাল উদ্ধারসহ মোট ৮ জন চোরকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয় বলে থানা সুত্রে জানা যায়।

এছাড়া বিভিন্ন দোকান ও গৃহে চুরির ঘটনা হ্রাস কল্পে পুলিশের টহল,চেক পোষ্ট বৃদ্ধিসহ স্থানীয় চেয়ারম্যান মেম্বার, চৌকিদার,নাইটগার্ড এবং কোস্টগার্ডের সাথে সমন্বয় পূর্বক অপরাধ প্রতিরোধের নিমিত্তে সচেষ্ট থাকার জন্য আলোচনা সভায় পুলিশ ও জন প্রতিনিগণ অঙ্গীকারাবদ্ধ হয়েছেন বলে জানা যায়।

উপস্থিত জনপ্রতিনিধির বক্তব্যে চুরি সংক্রান্তে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মিডিয়ায় অতিরঞ্জিত এবং অসত্য নিউজ প্রকাশে উদ্বেগ প্রকাশ করা হয়।এছাড়া পুলিশ প্রশাসনের সাথে সাথে জন প্রতিনিধি এবং সাধারণ জনগণেরও সহযোগিতা চান প্রশাসন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!