জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় সভা অনুষ্ঠিত

0 ২১১

নিজস্ব প্রতিবেদকঃ আজ বিকাল ৪ঘটিকার সময় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো অফিসে জরুরি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন উক্ত পত্রিকার সহ-সম্পাদক শিব্বির আহমেদ ওসমান,চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান রিয়াদুল মামুন সোহাগ,লক্ষীপুর জেলা ব্যুরো প্রধান রাশেদুল হাসান,লক্ষীপুর সদর থানা ক্রাইম রিপোর্টার আবদুল মজিদ,চট্টগ্রাম জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম শাহিন আলম,সীতাকুণ্ড থানা প্রতিনিধি মোহরম আলী বাপ্পী,কর্ণফুলী থানা প্রতিনিধি মোহাম্মদ ইলিয়াস,হালিশহর থানা ক্রাইম রিপোর্টার শিহাব উদ্দিন,বিভাগীয় স্টাফ রিপোর্টার জসিম উদ্দিন রুবেল,চট্টগ্রাম জেলা প্রতিনিধি শারমিন শান্তা।

উক্ত জরুরি সভায় চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান রিয়াদুল মামুন সোহাগ সকল প্রতিনিধিকে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার আইডি কার্ড পড়িয়ে দেন।এছাড়া নবনিযুক্ত সহ-সম্পাদক শিব্বির আহমেদ ওসমানের সাথে চট্টগ্রাম বিভাগের সকল সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন।

উক্ত জরুরি সভায় চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধানের অধীনে থাকা সকল প্রতিনিধিগণ চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান রিয়াদুল মামুন সোহাগ এর নির্দেশনায় কাজ করার পরামর্শ দেন নবনিযুক্ত সহ-সম্পাদক শিব্বির আহমেদ ওসমান।

এছাড়া জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও প্রকাশক খান সেলিম রহমান এই বিষয়ে বলেন আমি সবার জন্য দোয়া ও শুভকামনা জানায়।সকলে মিলেমিশে কাজ করবেন এবং চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধানের নির্দেশনায় কাজ করবেন এই আশায় করি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!