জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা থেকে জব্বার শেখ কে বহিষ্কার

0 ১২৯

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা,জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভি ও বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠনের সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে মোহাম্মদ জব্বার শেখ কে।

বিভিন্ন অনৈতিক কাজকর্মের সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়ায় জাতীয় দৈনিক মাতৃজগত পরিবার এই সিদ্ধান্ত নেয়।মাতৃজগতের নাম বিক্রি করে বিভিন্ন রকম চাঁদাবাজি করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

আজকের পর থেকে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা, জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভি ও বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠনের কোন পদেই নেই এই মোহাম্মদ জব্বার শেখ।সম্পূর্ণভাবে বহিষ্কার করা হয়েছে।সবাইকে অনুরোধ করা যাচ্ছে যে,মোহাম্মদ জব্বারের সাথে মাতৃজগতের নাম করে যাতে কোন প্রকার লেনদেন না করে এমনটাই বলেছেন পত্রিকার সম্পাদক খান সেলিম রহমান।

এই বিষয়ে সম্পাদক খান সেলিম রহমান বলেন শুধু জব্বার নয় বরং জব্বার যাদের কে এই মাতৃজগতে নিয়োগ দিয়েছেন তারাও বহিষ্কার হতে পারে।দীর্ঘদিন ধরে জব্বার বিভিন্ন অনৈতিক কাজকর্ম করে আসছে আর তাই আমি বহিষ্কারের সিদ্ধান্ত নিলাম।আজ থেকে জব্বার শেখ আমাদের মাতৃজগত পরিবারের কেউ নয়।

উল্লেখ্য যে কিছু দিন ধরে জব্বারের অনৈতিক কাজকর্ম লক্ষ্য করা হচ্ছে।টাকার বিনিময়ে সাংবাদিক নিয়োগ সহ বিভিন্ন রকমের অপকর্ম করে আসছিলো।এমনকি মাতৃজগত পত্রিকার নামে নিয়োগপত্র বানিয়েছে যেখানে মাতৃজগত পত্রিকা লোগোর সাথেও অমিল আছে, সম্পাদকের সাইন নকল,সিল নকল করে ১২০০০টাকা বেতন বসিয়ে যেখানে কি না মাতৃজগত পত্রিকার কোন সাংবাদিকেরই বেতন নেই।

বর্তমানে জব্বার শেখ মাতৃজগত পত্রিকার সম্পাদক খান সেলিম রহমানের নামে বিভিন্ন মিথ্যা ও বানোয়াট কথা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লিখেছে যার কোন ভিত্তি নেই। আর এই বিষয়ে সম্পাদক খান সেলিম রহমান বলেন আমি অনিয়ম পেয়েছি বহিষ্কার করেছি।এর আগেও অনৈতিক কাজের জন্য তার নামে মামলা হয়েছে কিন্তু আমি তাকে পাল্টানোর সময় দিয়েছি কিন্তু সে পাল্টায়নি বলেই তাকে বহিষ্কার করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.