জাতীয় শোক দিবস উপলক্ষে এতিমখানায় এসটিএফএফ উত্তর জেলা শাখার খাবার বিতরণ।

0 ৫১০,২৮৭

জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকর উপলক্ষে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন(এসটিএফএফ) এর উদ্যেগে মিলাদ,দোয়া মাহফিল ও এতিমখানার ছাত্র ও শিক্ষকদের মাঝে দুপুরের খাবার বিতরণ করেন।

গতকাল ২৬শে আগষ্ট শুক্রবার দুপুরে চট্টগ্রামের বায়েজিদ এলাকায় আল্লামা সালে জহুর ওয়াজেদী এতিমখানা ও হেফজ জানার ছাত্র ও শিক্ষকদের এই খাবার বিতরণ করা হয়।

এসটিএফএফ এর চট্টগ্রাম উত্তর জেলা শাখার সভাপতি মাহবুবুল ইসলাম সুমনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনজুরুল আলম রোজনের সঞ্চালনায় উক্ত খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও এসটিএফএফ চট্টগ্রাম উত্তর জেলা শাখার উপদেষ্টা আবদুল্লাহ আল মামুন।

উক্ত খাবার বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন,উত্তর জেলা শাখার সহ-সভাপতি লায়ন শারমিন সুলতানা মৌ,যুগ্ম-সাধারণ সম্পাদক আকরাম হোসেন অমি,সাংগঠনিক সম্পাদক নাহিদুল আলম রুমি,প্রচার সম্পাদক আনোয়ার হোসেন মঞ্জু,অফিস সম্পাদক আবু মুসা,সহ-দপ্তর সম্পাদক মহিউদ্দিন, আপ্যায়ন সম্পাদক রেজাউল করিম কাজল,কানু শাহা প্রমুখ।

উক্ত খাবার বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মাহবুবুল ইসলাম সুমন বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া কামনা করেন।উন্নত ও সমৃদ্ধ জাতি গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নতুন প্রজন্মকে পাশে থাকার আহবান জানান।

উক্ত খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি আবদুল্লাহ আল মামুন তার বক্তব্যে বঙ্গবন্ধুর সংক্ষিপ্ত জীবনীর উপর আলোচনা করতে গিয়ে বলেন,বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশ প্রেমে উদ্ভুদ্ধ হয়ে দেশের উন্নয়নে নিজেদের সম্পৃক্ত রাখতে হবে।জঙ্গীবাদ ও সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে পবিত্র কোরান ও হাদিসের শুদ্ধরুপে জানতে ও পড়তে অনুরোধ জানান।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.