রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

জামিন নামঞ্জুর,কারাগারে পরীমনি।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ৬৫ বার পঠিত

অনলাইন ডেস্কঃ বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনি এবং তার সহযোগী আশরাফুল ইসলাম দিপুকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়েছে।

শুক্রবার(১৩ আগস্ট)দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডলের আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে দুই দফা রিমান্ড শেষে পরীমনি এবং দিপুকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা।

আবেদনে বলা হয়,দুই দফা রিমান্ডে জিজ্ঞাসাবাদে মামলার বিষয়ে পরীমনি বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য-উপাত্ত দিয়েছেন।মামলার তদন্তের স্বার্থে তা যাচাই-বাছাই করা হচ্ছে।মামলার অভিযোগের সঙ্গে তার জড়িত থাকার ব্যাপারে পর্যাপ্ত সাক্ষ্য-প্রমাণ পাওয়া যাচ্ছে।তদন্ত অব্যাহত আছে।মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত পরীমনিকে জেলহাজতে আটক রাখা একান্ত প্রয়োজন।আসামি জামিনে মুক্তি পেলে মামলার তদন্তে বিঘ্ন সৃষ্টি হতে পারে।এমনকি পলাতক হওয়ার সম্ভাবনাও রয়েছে।তাই তাকে কারাগারে আটক রাখার প্রার্থনা করছি।

পরীমনির পক্ষে মজিবুর রহমান,নীলাঞ্জনা রিফাত সুরভী প্রমুখ আইনজীবী জামিন চেয়ে শুনানি করেন।রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়।উভয়পক্ষের শুনানি শেষে আদালত পরীমনির জামিন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য,গত ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব।এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ,মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়।এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট পরীমনির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995