সত্যের খোঁজে নির্ভূল অনুসন্ধানী

তামাবিল এডি শাখার মাধ্যমে সর্বপ্রথম অগ্রণী ব্যাংকের কার লোন বিতরণ

0

গোয়াইনঘাট প্রতিনিধিঃ এখন থেকে চাকুরীজীবী ও ব্যবসায়ীদের জীবনযাত্রার মানোন্নয়নকল্পে ব্যক্তিগত গাড়ি ক্রয়ের নিমিত্তে প্রয়োজনীয় অর্থ যোগান দিবে অগ্রণী ব্যাংক।

গতকাল সোমবার সন্ধ্যা ৭ টায় তামাবিল এডি শাখার নিজস্ব অফিস কার্যালয়ে তামাবিল এডি শাখার মাধ্যমে এই প্রথমবারের মতো,অগ্রণী ব্যাংক’র কার লোন বিতরণ করা হয়। এসময় কার লোন বিতরণ অনুষ্ঠান তামাবিল এডি শাখার ব্যবস্থাপক জনাব মোঃ আশরাফুল আলম’র সঞ্চালনায়, উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান, সিলেট পশ্চিম
মোঃ আব্দুল লতিফ’র সভাপতিত্বে, ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন,ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, জনাব মোহম্মদ শামস্-উল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপক, রিকভারি আশেক এলাহী। মহাব্যবস্থাপক সিলেট সার্কেল সচিবালয় রুবানা পারভীন। সভাপতি তামাবিল চুনাপাথর পাথর ও কয়লা আমদানি কারক গ্রুপ এম লিয়াকত আলী সহ সিলেট সার্কেলের নির্বাহীবৃন্দ। এছাড়াও আরোও উপস্থিত ছিলেন ব্যবস্থাপক হরিপুর গ্যাস ফিল্ড শাখা মোঃ সারোয়ার হোসেন, তামাবিল চুনাপাথর পাথর ও কয়লা আমদানি কারক গ্রুপ’র সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান মিন্টু, সহ-সভাপতি হাজী জালাল উদ্দিন (সিআইপি) সহ তামাবিল এডি শাখার কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম, অগ্রণী ব্যাংকের গ্রাহকদের উদ্দেশ্যে বলেন, এখন থেকে চাকুরিজীবী ও ব্যবসায়ীদের জীবনযাত্রার মানোন্নয়নকল্পে ব্যক্তিগত গাড়ি ক্রয়ের নিমিত্তে প্রয়োজনীয় অর্থের যোগান দিবে অগ্রণী ব্যাংক। তামাবিল এডি শাখার মাধ্যমে অগ্রণী ব্যাংকের কার লোন প্রথম বারের মতো বিতরণ করা হলো। এরই ধারাবাহিকতায় মানুষের স্বপ্ন পূরণে এগিয়ে আসবে সরকারি মালিকানাধীন অগ্রণী ব্যাংক।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.