দলের প্রার্থীর বিজয়ে সর্বশক্তি দিয়ে কাজ করতে হবে – আ জ ম নাছির উদ্দীন।

0 ১৪৮

চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে দল মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদেরকে সর্বশক্তি দিয়ে কাজ করার আহবান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।তিনি আজ ১৯ অক্টোবর সোমবার ১৩ নং পাহাড়তলী ওয়ার্ড আওতাধীন ক/১,খ/২ ও গ/৩ ইউনিটের পৃথক পৃথক কার্যকরী সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এই আহবান জানান।

সভায় তিনি বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরীকে মনোনয়ন প্রদান করা হয়েছে। দল মনোনীত প্রার্থীকে বিজয়ী করার জন্য আমাদের প্রত্যেক নেতাকর্মীকে সর্বশক্তি দিয়ে মাঠে নামতে হবে।

চট্টগ্রাম নগরীর উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয়ের বিকল্প বলে কিছু নেই। এই নির্বাচনে অন্য কেউ নির্বাচিত হলে চট্টগ্রামের কোন উন্নয়ন হবে না। অন্য কেউ এসে উন্নয়ন অব্যাহত রাখতে পারবে না। নগরের ৭০ লাখ মানুষের প্রতিনিধি নির্বাচনে তাই আমাদেরকে স্ব স্ব অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে।

রেজাউল করিম চৌধুরী দলের প্রার্থী, নৌকার প্রার্থী। নৌকাকে সামনে নিয়েই নির্বাচনী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে।পৃথক পৃথক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। এতে নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ,

চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মোহাম্মদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম, সদস্য বেলাল আহমদ, সাইফুদ্দিন খালেদ বাহার, মোরশেদ আকতার চৌধুরী, পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সা

মালেক,সহসভাপতি আবুল কাশেম,নাদিরা সুলতানা হেলেন, ইউনিট নেতা আবদুস সালাম জায়গীরদার, আবু বকর সিদ্দিক,আবুল হোসেন মাস্টার আনোয়ার হোসেন বাবু,আবুল হাশেম শাহ,আবু জাফর প্রমুখ বক্তব্য রাখেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.