দুর্দিনের ত্যাগী আওয়ামীলীগ কর্মী অসুস্থ নুরুচ্ছাফা’ র চিকিৎসার দায়িত্ব নিলো শাহজাহান বি.এ’র পরিবার

0 ৪৫,৬৮২

দলের দূর্দিনের যে সকল ত্যাগী নেতা কর্মী অবহেলায়,অনাদরে,রোগে,শোকে,অর্ধাহারে,অনাহারে আজ ধুকে ধুকে মরতে বসেছে তারই একজন হলেন সন্দ্বীপের আজিমপুর ইউনিয়নের নুরুচ্ছফা দরবেশ।

নুরুচ্ছাফা দরবেশ আজিমপুর ইউনিয়ন
আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এবং ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি।পেশায় গ্রাম পুলিশের দফাদার।বর্তমানে বয়সের ভারে ন্যুজ।অভাব যার নিত্য সঙ্গী।অসুস্থ হয়ে পড়ায় টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না।তাকে দেখতে গিয়ে গত তিন দিন পূর্বে ফেইস বুকে ছবি সহ একটি স্ট্যাটাস দেন আজিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মঞ্জুর হোসেন ভেন্ডার।

নাতিদীর্ঘ আরো একটি স্ট্যাটাস দেয় ছাত্রলীগ নেতা আবু রায়হান তানিন যে স্ট্যাটাসে জানা গেলো নুরুচ্ছাফা দরবেশের সহায়তায় এগিয়ে এসেছেন আওয়ামীলীগ নেতা শাহেদ সারওয়ার শামীম।তার মহতী উদ্যোগে ইতিমধ্যে বিভিন্ন জনের দেয়া ১০ হাজার টাকা নুরুচ্ছাফা দরবেশের হাতে তুলে দেয়া হয়েছে।

তবে বিষটি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মাষ্টার শাহজাহান বি.এ’ র কানে আসলে তিনি ও তার পরিবারের পক্ষে তার সন্তান তরুন,উদীয়মান আওয়ামীলীগ নেতা নাদিম শাহ্ আলমগীর অসুস্থ আজিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নুরুচ্ছাফা দরবেশের সুচিকিৎসার সকল দায়িত্ব হাতে নেন।এবং তাৎক্ষনিক ভাবে রহমতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান খানের মাধ্যমে সন্দ্বীপ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফজলুল করিম কে দিয়ে অসুস্থ নুচ্ছাফার চেক-আপও করানো সম্পন্ন হয়েছে।

ভাবার বিষয় হচ্ছে,যদি দলের দুর্দিনের ত্যাগী,গরীব অসহায়,নিরুপায় নেতা-কর্মীদের সাহায্যার্থে এ ভাবে দল ও দলের নেতৃত্ব এগিয়ে আসে,তা হলে অনেকেই উপকৃত হবে,দৃষ্টান্ত হয়ে থাকবে।অসুস্থ আওয়ামীলীগ নেতা নুরুচ্ছাফা দরবেশ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!