ধামুইরহাটে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র শাখা অফিস উদ্ভোধন।

0 ৫০৬,৬৩১

নওগাঁর ধামুইরহাটে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার শাখা অফিসের উদ্ভোদধ ও পত্রিকাটির নওগাঁ জেলাসহ বিভিন্ন জেলা উপজেলা হইতে আগত সাংবাদিকদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

গত(৭ মে)রবিবার বিকেল ০৫.০০ ঘটিকায় নওগাঁর ধামুইরহাট উপজেলা পরিষদ হলরুমে বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ রাশেদুজ্জামান(রাশেদ)এর সভাপতিত্বে জমকালো আয়োজনের মধ্য দিয়ে মাতৃজগত পত্রিকার ধামুইরহাট শাখা অফিস উদ্ভোদন ও পত্রিকাটির বিভিন্ন জেলা উপজেলা হইতে আগত প্রতিনিধিদের পরিচিতি সভা করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন এর চেয়ারম্যান,বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আপনারা সাংবাদিক জাতির বিবেক সবসময় সত্য সঠিক বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দেশ ও জাতিকে উপহার দিবেন।সবসময় নিরপেক্ষ সংবাদ লিখবেন কখনোই কোনো পক্ষ পাতিত্য ও অন্যায়ের কাছে মাথানত করবেননা।আমি সবসময় সাংবাদিকদের সুখেদুখে পাশে আছি থাকবো।

শুধু আমার জাতীয় দৈনিক মাতৃজগত ও দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকা,এমটিভি,বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব(বি,সি,পি),বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন এর সদস্য সাংবাদিক নয়,যেকোনো পত্রিকা ও যেকোনো সংগঠনের সাংবাদিক অবৈধভাবে হামলার মামলার শিকার হলে,সে আমার কাছে আসলে সার্বিকভাবে সহোযোগিতা করবো।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ধামুইরহাট উপজেলা শাখা,প্রধান আলোচক তার বক্তব্যে বলেন আপনারা সাংবাদিক সমাজের দর্পণ সঠিক তথ্য সাপেক্ষে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে জাতিকে উপহার দিবেন,বর্তমান সরকার কারো কণ্ঠ রোধ করেনা,আপনারা আপনাদের কলমের মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র বিশ্বের দরবারে পৌঁছে দিবেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরপুর প্রেসক্লাবের সভাপতি এম এন জামান কামাল,১ নং ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ টিম এম বদিউল আলম,জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র বার্তা সম্পাদক ও বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক,বগুড়া জেলা শাখার সভাপতি মোঃ মাহিদুল হাসান সরকার,বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন নওগাঁ জেলা শাখার সভাপতি ইফতেখারুল (হিরা),জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র ভ্রাম্যমাণ প্রতিনিধি মোঃ শাহাদৎ হোসেন,দৈনিক মাগ্তৃজগত পত্রিকা’র বগুড়া জেলা প্রতিনিধি মোঃ রাকিবুল ইসলাম রাকিব, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী এগ্রো টেলিভিশন এর স্টাফ রিপোর্টার মুহম্মদ মতিন খন্দকার,দৈনিক মাতৃজগত পত্রিকা’র সহকারী বিজ্ঞাপন ম্যানেজার কাজী সামিউল আরিফ।

সার্বিক সহোযোগিতায় ছিলেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র মোঃ শহিদুল ইসলাম।সঞ্চালনায় ছিলেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র স্টাফ রিপোর্টার মোঃ মাহাবুব আলম।

এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র বিভিন্ন জেলা উপজেলা হইতে আগত সাংবাদিক ও স্থানীয় প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এসময় জাতীয় দৈনিক মাতৃজগত সম্পাদক খান সেলিম রহমান,পত্রিকা’র বিজ্ঞাপন বিজ্ঞাপন ম্যানেজার মোঃ শহিদুল ইসলাম কে শাখা অফিসের প্রধান হিসেবে দায়িত্ব প্রদান করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!