নগরের হালিশহরের নয়া বাজারের সুলতান চৌধুরী মার্কেটের বৈশাখী সাজ জুয়েলার্স থেকে ৭০ লাখ টাকার স্বর্ণালঙ্কার চুরি

0 ২০০,০৫৯

নগরের হালিশহরের নয়া বাজারের সুলতান চৌধুরী মার্কেটের বৈশাখী সাজ জুয়েলার্স নামে একটি দোকানে চুরির ঘটনা ঘটেছে।এতে স্বার্ণালঙ্কা ও নগদ অর্থসহ প্রায় ৭০ লাখ টাকার মালামাল চুরি হয়েছে বলে দাবি ব্যবসায়ীর।রোববার(১৫ আগস্ট)দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে।চুরির ঘটনায় সিসিটিভির ফুটেজ উদ্ধার করা হয়।

বৈশাখী সাজ জুয়েলার্সের মালিক সেন্টু ধর বলেন,সকালে দোকান খুলতে এসে দেখি দোকাদের তালা খোলা এবং সিন্দুকের দরজা খোলা।এতে স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ প্রায় ৭০ লাখ টাকার মালামাল চুরি হয়েছে।এখন থানায় মামলা দায়ের করতে আসছি।

বাংলাদেশ জুয়েলার্স সমিতি(বাজুস)চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক প্রণব সাহা বলেন,রবিবার(১৪ আগস্ট)রাতে স্বর্ণের দোকানে চুরি হয়েছে।দোকান থেকে কয়েকলাখ টাকার মালামাল নিয়ে গেছে।এ ঘটনায় জুয়েলার্সের মালিক বাদি হয়ে থানায় মামলা দায়ের করবে।আমরা এ ঘটনার চুরি হওয়া স্বর্ণালঙ্কার ও নগদ টাকা উদ্ধারসহ দোষীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)জহির উদ্দিন বলেন,নয়া বাজারের বৈশাখী সাজ জুয়েলার্সে চুরির ঘটনায় আমরা আমরা সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছি।এটি দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।তাছাড়া মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.