নব নিযুক্ত কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর কে চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সৌজন্যে সাক্ষাৎ

0 ১৮১

চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধানঃ গতকাল দুপুরে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর সভাপতি শিব্বির আহমেদ ওসমান ও চৌধুরী মুহাম্মদ রিপন এর নেতৃত্বে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম সালেহ মোহাম্মদ তানভীর কে ফুলেল শুভেচ্ছা জানান সিএমপির কার্যালয়ে।

এই সময় আরো উপস্থিত ছিলেন,চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর আহমেদ,প্রচার সম্পাদক নুরু হোসেন,আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ ছরোয়ার উল আলম,রিয়াদুল মামুন সোহাগ,সাংবাদিক আয়াজ আহমেদ,মোহাম্মদ আবদুল মান্নান,নেছার উদ্দিন,সদস্য রতন বড়ুয়া,দিলু বড়ুয়া জয়িতা,ইমতিয়াজ আহমেদ,ফিরোজ হোসেন প্রমুখ।

উল্লেখ্য যে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম সব সময় সাংবাদিকদের স্বার্থে কাজ করে যাচ্ছেন।চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর লক্ষ ও উদ্দেশ্য সম্পর্কে জানতে চাইলে ফোরামের সভাপতি শিব্বির আহমেদ ওসমান বলেন,আমার একমাত্র লক্ষ হচ্ছে সাংবাদিকদের পাশে দাঁড়ানো।সাংবাদিকদের নানা রকম সমস্যা হয় এই বৃহত্তর চট্টগ্রামে।আমার দ্বারা যতটুকু করা সম্ভব করে যাচ্ছি।

চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর সভাপতি আরো জানান,চট্টগ্রামে প্রতিদিন সাংবাদিকদের বিভিন্ন সময় নির্যাতনের শিকার হচ্ছে,কারণে অকারণে সাপোর্ট এর অভাবে,ভালো গাইডলাইন না থাকায় নানান রকমের বিপদের মধ্য দিয়ে সাংবাদিকতা করে যাচ্ছে।চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর মূল কাজটাই হচ্ছে সাংবাদিকদের পাশে দাঁড়ানো।

কোভিড ১৯ চলাকালে আট বার খাদ্য সামগ্রী বিতরণ করেছে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম।গরীব,অসহায়,বেকার,অনেকের মাঝেই খাদ্য সামগ্রী বিতরণ করেছে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম।করোনাকালে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম আরো অনেক ভাবে সাহায্য সহযোগিতা করেছেন গরীবদের।

এক প্রশ্নের জবাবে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর সভাপতি শিব্বির আহমেদ ওসমান বলেন,আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যাতে সাংবাদিকদের কল্যাণে কাজ করে যেতে পারি।আল্লাহ তায়ালা সহায় আছেন আমাদের সাথে তাই আমরা মিলেমিশে সাংবাদিক ভাইদের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.