নরসিংদী রায়পুরা মরজালে জমে উঠেছে ইউ.পি নির্বাচন,৫নং ওয়ার্ডে এগিয়ে আছে তালা মার্কা।

0 ৮৫

সাইফুল ইসলাম রুদ্রঃ সারাদেশে বইছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া।পিছিয়ে নেই নরসিংদীর রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়নটি।এছাড়া মরজাল সহ আশে পাশের সকল ইউনিয়নগুলোতে পুরোদমে নির্বাচনী তৎপরতা শুরু হয়েছে।সম্ভাব্য প্রার্থীদের ফেস্টুনে ভরে যাচ্ছে নির্বাচনী এলাকা, চলছে নিকটজনদের নিয়ে ঘরোয়া সভা।পছন্দের প্রার্থীদের নিয়ে ঝড় উঠছে চা-স্টলে।এমনকি দলীয় নেতাদের দৃষ্টি আকর্ষণে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাড়ানো হয়েছে প্রচারণা।এবার আওয়ামীলীগ নৌকা প্রতীকে এবং অন্যান্য রাজনৈতিক দল স্বতন্ত্রভাবে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে।সব মিলিয়ে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী প্রচারণা চালাচ্ছেন।

এদিকে মরজাল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক মেম্বার রাশেদ মিয়া গ্রামাঞ্চলে হেঁটে হেঁটে সাধারণ জনগনের নিকট ভোট চাচ্ছেন এবং ওয়ার্ডের উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন।

অপরদিকে মরজাল বাসষ্ট্যান্ডের চা বিক্রেতা হানিফা সংবাদকর্মী রুদ্রকে বলেন, তিনি সবসময় সুখে দুঃখে আমাদের ৫নং ওয়ার্ডের জনগনের পাশে ছিলেন। তাই আমরা সকলেই তাকে মেম্বার হিসাবে নির্বাচিত করতে চাই। যদি শান্তিপূর্ণ ভাবে সুষ্ঠু নির্বাচন হয় তাহলে অবশ্যই দানা মিয়া জয়ী হবে ইনশাআল্লাহ।

সরেজমিনে রায়পুরা উপজেলার মরজালের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা বিভিন্ন ভাবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এর মধ্যে ক্ষমতাসীন আওয়ামীলীগের চেয়ারম্যান পদপ্রার্থী সানজিদা সুলতানা নাছিমা দলীয় প্রতীক নৌকা মার্কা নিয়ে প্রচারণায় এগিয়ে আছেন।

শুধু তাই নয় এই ৫নং ওয়ার্ডের বাসিন্দা দানা মিয়া জনসাধারনের সেবাতো করছেই তার সাথে অনেক অসহায় মানুষের পার্শ্বে দাড়িয়ে বলে সংবাদ পাওয়া যায়। এদিকে দানার সমর্থনকারী সোহেল মিয়া সংবাদ কর্মী রুদ্রকে বলেন- এটি একটি আনন্দময় স্থানীয় সরকার নির্বাচন, এই নির্বাচনকে কেন্দ্র করে অনেক জায়গায় বিশৃঙ্খল ঘটনা ঘটলেও আমাদের ইউনিয়নে ২৮শে নভেম্বর, রোজ- রবিবার কোনো বিশৃঙ্খল ঘটনা ঘটবে না বলে আমরা আশাবাদী।

এ বিষয়ে আজ ৩০শে অক্টোবর রোজ শনিবার দানা মিয়ার বাড়ীতে সংবাদ কর্মী রুদ্র গেলে তিনি সাধারণ জনগনের উদ্দেশ্যে বলেন, আমি সবসময় সাধারণ জনগনের সুখে দুঃখে ছিলাম এবং কথা দিচ্ছি আমি বিজয়ী হলে উক্ত ওয়ার্ডের উন্নয়নে আমি অনেক অসম্পূর্ণ কাজ নিজ দায়িত্বে সম্পূর্ণ করব।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!