নাশকতার মামলায় সন্দ্বীপ উপজেলা বিএনপির ১৩ নেতা-কর্মী কারাগারে।

0 ৭৯৭,৫৮৯

নাশকতার অভিযোগে সন্দ্বীপ বিএনপির ১৩ জন নেতা-কর্মীকে জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।৮মে(সোমবার) চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভূঞা এ আদেশ দেন।

চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী গণমাধ্যমে বলেন সন্দ্বীপ উপজেলার একটি মামলায় আসামিরা উচ্চ আদালত থেকে অন্তর্বর্তী জামিন পান। হাইকোর্টের জামিনের মেয়াদ শেষে আসামীদের জেলা ও দায়রা জজ আদালতে আত্নসমর্পণ করে জামিনের আবেদন করার নির্দেশনা ছিল।

মেয়াদ শেষে আসামীরা ৮ মে(সোমবার)আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন।রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়।উভয় পক্ষের শুনানী শেষে আদালত সন্দ্বীপ উপজেলা বিএনপির ১৩জন নেতা-কর্মীকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সন্দ্বীপ উপজেলা বিএনপির ১৩জন নেতা-কর্মীরা হলপন সন্দ্বীপ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও মগধরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাউছার আহমেদ,সন্দ্বীপ উপজেলা যুবদলের সাবেক আহবায়ক ফোরকান উদ্দিন রিজভী,সন্দ্বীপ উপজেলা বিএনপির সদস্য ও সন্তোষপুর ইউনিয়ন বিএনপির সভাপতি শামসুদ্দীন মেম্বার,সন্দ্বীপ উপজেলা বিএনপির সদস্য ও কালাপানিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী নিজাম উদ্দিন,পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক এবং সাবেক ৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজিম উদ্দিন,চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ও সন্দ্বীপ উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আনিস আকতার টিটু,সন্দ্বীপ পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সাইফুদ্দীন কবির শিমুল,পৌরসভা বিএনপি নেতা আলী,সোহাগ,কালাপানিয়া ইউনিয়ন যুবদলের আহবায়ক মনির উদ্দিন,মগধরা ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক মুনসুর আহমেদ,পৌরসভা যুবদল নেতা বাবলু ও সন্তোষপুর ছাত্রদলের সভাপতি সরওয়ার হোসেন জুয়েল।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!