নিজ উদ্যোগে মসজিদ নির্মানে ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন বিখ্যাত অভিনেতা আহমেদ শরীফ।

0 ১,০৮১,৩৬৭

নিজ উদ্যোগে মসজিদ নির্মানে ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন বিখ্যাত অভিনেতা আহমেদ শরীফ।আবু হুরায়রা (রা.) থেকে বর্ণিত,রাসুলুল্লাহ (সা.) বলেছেন, ‘আল্লাহর কাছে সবচেয়ে প্রিয় জায়গা হলো মসজিদ, (মুসলিম হাদিস : ১৪১৪)। আল্লাহর ইবাদত বন্দেগী করা প্রতিটি মানুষের দায়িত্ব ও কর্তব্য।সেই দায়িত্বশীলতার জায়গা থেকেই নিজ জন্মভূমিতে মসজিদ নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন অভিনেতা আহমেদ শরীফ।

গতকাল বাদ আছর তার জন্মস্থান কুষ্টিয়া জেলার কুমারখালী কয়া ইউনিয়নের বানিয়াপাড়া আহমেদিয়া জামে মসজিদের নির্মান কাজের ভিত্তি প্রস্তর উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সেখানে প্রত্যয় যুব সংঘের সভাপতি এস.এম সুমনের সঞ্চালনায়,প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির প্রাক্তন সভাপতি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অভিনেতা আহমেদ শরীফ। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়ার স্বনামধন্য চক্ষু বিশেষজ্ঞ ডাঃ আরমান উদ্দিন আহমেদ,সুফিয়া আজিজ ফাউন্ডেশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ,বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফেজ মাওলানা সাইফ উদ্দিন আল আজাদ,দৈনিক গনঅধিকার পত্রিকার সম্পাদক মীর নাসের আহমেদ ইমরান।

এছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।দোয়াঁ পরিচালনা করেন বানিয়াপাড়া আহমেদিয়া জামে মসজিদের ইমাম।সংক্ষিপ্ত আলোচনা ও দোয়াঁ মাহফিল শেষে কিংবদন্তি অভিনেতা আহমেদ শরীফ ভিত্তি প্রস্তর স্থাপনের নামফলক উন্মোচন করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!