নিহত সিনহার সহযোগী সিফাত কারামুক্ত

0 ১৩৫

কক্সবাজার প্রতিনিধিঃ পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনায় পুলিশের দায়েরকৃত তিনটি মামলা থেকে জামিনে মুক্ত হয়েছেন সাহেদুল ইসলাম সিফাত। সোমবার ১০ আগস্ট) দুপুর দুইটার দিকে তিনি কারাগার থেকে বের হন। এ সময় কারা ফটক থেকে একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যান আইন শৃঙ্খলা বাহিনী।

গত ৩১ জুলাই রাত সাড়ে নয়টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন বাংলাদেশ সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ সময় গ্রেফতার করা হয় মেজর সিনহার সঙ্গে থাকা সাহেদুল ইসলাম সিফাতকে। পুলিশ এ ঘটনাকে বন্দুকযুদ্ধ দেখিয়ে সিফতাকে একমাত্র আসামী দেখিয়ে তিনটি মামলা দায়ের করা হয়। সোমবার সবগুলো মামলাতেই সিফাতের জামিন মঞ্জুর করেছেন আদালত।

এরপরই তার জামিননামা কারাকর্তৃপক্ষের নিকট পাঠানো হয়। দুপুর দুইটার দিকে কারাগার থেকে মুক্ত হয়ে ফিরেন সিফাত।

সিফাতের আইনজীবী অ্যাডভোকেট মো. মোস্তফা জানান, সিফাতের নামে রামু থানায় একটি মাদক এবং টেকনাফ থানায় মাদক ও হত্যা মামলা দায়ের করে পুলিশ। সোমবার বেলা ১১টায় জ্যেষ্ঠ বিচারিক হাকিম রামুর বিচারক দেলোয়ার হোসেনের আদালতে মাদক মামলায় সিফাতের জামিন হয়। এছাড়া বেলা সোয়া ১১টার দিকে টেকনাফ উপজেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারহার আদালত-৩ এ বাকি দুটি মামলায় জামিন পান সিফাত। এ সময় বিচারক তিনটি মামলারই তদন্ত কর্মকর্তা পরিবর্তন করে র‌্যাবকে এর তদন্তভার দেন।

এর আগে রোববার মেজর সিনহার আরেক সহযোগী মাদক মামলায় গ্রেফতার শিপ্রা দেবনাথকে জামিন দেন জ্যেষ্ঠ বিচারিক হাকিম রামুর বিচারক দেলোয়ার হোসেনের আদালত।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!