নোয়াখালীর কবির হাটে ৫ মাদক সেবীকে কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত

0 ৩৩

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর কবির হাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ৫ মাদক সেবীকে আটক করেছে থানা পুলিশ।এরপর তাদের সকলকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বুধবার ১২ আগস্ট দুপুরে দণ্ডপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে। দণ্ডপ্রাপ্তরা হচ্ছেন,মধ্য সুন্দলপুর গ্রামের রায়হান (৪০),রুহুল আমিন (৩৫),সুন্দলপুর গ্রামের নূর নবী (৫২),সাইফুল ইসলাম (২২) ও এনায়েতনগর এলাকার আব্দুল গফুর (৩০)।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মির্জা মোহাম্মদ হাছান জানান,গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে সুন্দলপুর ইউনিয়নের বারী পুকুরপাড় এলাকার মা ডেকারেটরে উপজেলা ও থানা প্রশাসনের নেতৃত্বে যৌথ অভিযান চালানো হয়।অভিযানকালে ওই দোকান থেকে ইয়াবা সেবন অবস্থায় ৫ জনকে আটক করা হয়।এসময় তাদের কাছ থেকে ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

কবিরহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর রাশেদুজ্জামান রাশেদ বলেন,আটককৃত ৫ ইয়াবা সেবনকারীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.