নোয়াখালীর হাতিয়াতে নিখোঁজের ১২ দিন পর ফিরে এলো প্রবাসীর স্ত্রী নাসরিন।

0 ১৩৬

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর হাতিয়া উপজেলা থেকে চিকিৎসার জন্য চট্রগ্রামে যাওয়ার পথে মাইজদীর সোনাপুর বাসস্ট্যান্ড থেকে সৌদি প্রবাসীর স্ত্রী নাসরিন আক্তার (২২) নিখোঁজের ১২ দিন পর ফিরে এলো নিজ বাড়িতে।

ওই গৃহবধূ নাসরিন সাংবাদিক দের কে জানান, তাকে জিনে এনে বাড়িতে দিয়ে গেছে। বর্তমানে প্রবাসীর স্ত্রী হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।তবে নিখোঁজের ১২ দিন পর নিজে নিজে ওই সৌদি প্রবাসীর স্ত্রীর বাড়ি ফিরে আসা নিয়ে এলাকার জনগণের মাঝে চরম কৌতুহল সৃষ্টি হয়েছে।প্রবাসীর স্ত্রী হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নের আজিজিয়া গ্রামের আবদুর রহমানের মেয়ে।

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভিকটিমের পিতা ওই সময় বাদী হয়ে একটি অপহরণ মামলা করেছিল। কিন্তু গতকাল রবিবার ওই গৃহবধূ নিজে নিজে বাড়িতে ফিরে আসার খবর পাওয়া গেছে। পরবর্তীতে খতিয়ে দেখে পুলিশ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবে।

উল্লেখ্য যে, কিছুদিন ধরে অসুস্থবোধ করায় নাসরিনকে চিকিৎসা করানোর জন্য গত (৮ অক্টোবর) সকাল ৮ টার দিকে হাতিয়া থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাওয়ার পথে দুপুর ১ টার দিকে মাইজদীর সোনাপুর জিরো পয়েন্ট এলাকায় পৌঁছানোর পর ঐ গৃহবধূ নাসরিন অসুস্থ হয়ে পড়লে মেয়েকে একুশে বাস কাউন্টারে রেখে ওষুধ আনতে যায় তার বাবা। পরে ৫-১০ মিনিট পর তিনি কাউন্টারে এসে দেখেন নাসরিন সেখানে আর নেই।
এরপর তাকে অনেক খোঁজাখুজি ও থানায় অভিযোগ করার ১২ দিন পর ঐ প্রবাসীর স্ত্রী নিজে নিজেই রবিবার নিজ বাড়ীতে ফিরে এলো।এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.