রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:১০ অপরাহ্ন

নৌকার মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী রিয়াজের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন সোহেলের নেতৃত্বে যুবলীগ নেতা কর্মীরা।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৬৭ বার পঠিত

জসিম উদ্দিন রুবেলঃ নৌকার মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী রিয়াজের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন সোহেলের নেতৃত্বে যুবলীগ নেতা কর্মীরা।

ঈদুল-আযহা উপলক্ষ্যে চরশাহী ইউনিয়নের নৌকা মার্কার মনোননয় প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী,১২ নং চরশাহী ইউনিয়ন যুবলীগের আহব্বায়ক রেজাউল করিম রিয়াজের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন ১২ নং চরশাহী ইউনিয়নের ১ নং ওয়ার্ড নূরল্যাপুরের, ওয়ার্ড যুবলীগের নেতাকর্মী সহ সাধারণ জনগণ।

রেজাউল করিম রিয়াজ একজন তরুন মেধাবী নেতার নাম।তার জন্ম চরশাহী ইউনিয়নের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে।ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত হন।ছোটবেলা থেকে মুজিব আদর্শকে বুকে ধারন করে দীর্ঘ সময় আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত আছেন।রাজনীতি করতে গিয়ে এই পরিচ্ছন্ন নেতাকে দপায় দপায় পড়তে হয় বিভিন্ন রকম চ্যালেঞ্জে।

রেজাউল করিম রিয়াজ ১২ নং চরশাহী ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী । তৃণমুলে রয়েছে তার ব্যাপক জনসমর্থণ।ঈদে তিনি ১২ নং চরশাহী ইউনিয়নের সর্বস্তরের জনগনকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এই প্রার্থী।

রেজাউল করিম রিয়াজ রাজনীতিতে যুবলীগের একজন সক্রিয় কর্মী।একসময় তার রাজনৈতিক সক্রিয়তার দিক বিবেচনা করে তাকে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব দেয়া হয়।তারপর দক্ষতা দেখে তাকে জেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদকের দায়িত্ব দেয়া হলে সততার সহিত দায়িত্ব পালন করেন।পরবর্তিতে তার রাজনৈতিক সক্রিয়তা জেলা যুবলীগের চোখে পড়ে।তাকে দেয়া হয় ১২ নং চরশাহী ইউনিয়নের যুবলীগের আহ্বায়কের দায়িত্ব।

বর্তমানে তিনি চরশাহী ইউনিয়ন যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পালন করছেন।দায়িত্বে থাকা অবস্থায় কখনো কোন ধরনের দুর্নীতি বা অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি এই নেতার বিরুদ্ধে।তারই ধারাবাহিকতায় রেজাউল করিম রিয়াজ ছোট বড় এলাকার সবার একজন প্রিয় মানুষ।ছোটবেলা থেকে বিভিন্ন সমস্যায় এলাকার মানুষের পাশে দাঁড়াতেন । তিনি অত্যান্ত সাহসী,মেধাবী একজন মানুষ।

মুজিব আদর্শের আওয়ামীলীগের একজন লড়াকু সৈনিক।আওয়ামীলীগের রাজনীতি যখন চ্যালেঞ্জের মুখে ঠিক তখন থেকে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন তারন্যের প্রতীক মুজিব আদর্শের আদর্শিত নেতা রেজাউল করিম রিয়াজ।মুজিব আদর্শকে লালন করে বাকি সময় ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই প্রাণের সংগঠনের জন্য কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।

বিভিন্ন বিষয় নিয়ে ”দৈনিক জাগ্রত চট্টগ্রাম পত্রিকা” র সাথে কথা বলেন এই ত্যাগী নেতা।আমি মুজিব আদর্শে নিজেকে মানুষের জন্য সপে দিতে চাই।জনপ্রতিনিধিদের সবচপয়ে বড় দিক জনগন।কারন জনগন না থাকলে,জনগন না ভালোবাসলে, আমাদের মত নেতার কোন দাম নেই তাই যা করবো জনগনের কল্যানের জন্য করবো।জনগনের ভালোবাসায় এগিয়ে যাবো সামনের দিকে।

আগামী ইউপি নির্বাচনে প্রার্থী হবেন কিনা জানতে চাইলে তিনি বলেন,আমার জেলা উপজেলার এবং আমাদের মমতাময়ী নেত্রী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে আমি আগামী নির্বাচনে ১২ নং চরশাহী ইউনিয়ন থেকে বিপুল ভোটে জয়ী হয়ে বাংলাদেশ আওয়ামীলীগকে একটি বিজয় উপহার দেব ইনশাল্লাহ।তাই আমি আমার এলাকার মানুষের স্বার্থে এলাকার উন্নয়নের স্বার্থে আগামী ইউপি নির্বাচনে প্রার্থী হবো এবং বিজয় আমার সুনিশ্চিত।

তিনি আরো বলেন,বর্তমান জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম পারুক পিংকু ও সাধারণ সম্পাদক এড. নুর-উদ্দিন চৌধুরী নয়ন ভাইয়ের সঠিক নেতৃত্বে আজ জেলা ব্যাপী আওযামীলীগ ও সকল অঙ্গসংগঠন সুসংগঠিত।একসময় এই জেলায় আওয়ামীলীগ খুঁজে পাওয়া যেতনা আজ জেলা আওয়ামীলীগ এর সঠিক নেতৃত্বে প্রতিটি ওয়ার্ড,ইউনিয়ন,জেলা-উপজেলা প্রত্যেকটি জায়গায় আওয়ামীলীগ শক্তিশালী এবং সুসংগঠিত।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পেলে মাদক, সন্ত্রাস টেন্ডারবাজি,চাাঁদাবাজি সহ সকল ধরনের অনিয়ম রুখতে কাজ করবেন তিনি।দায়িত্ব পেলে দলীয় প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনার নির্দেশনা অনুযায়ী মুজিব আদর্শ প্রতিষ্ঠা,চরশাহী ইউনিয়নের উন্নয়ন গরিব-দুঃখি মেহনতি মানুষের পাশে দাঁড়ানো এবং চরশাহী ই্উনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করে মাননীয় প্রধানমন্ত্রীকে একটি পরিচ্ছন্ন ইউনিয়ন উপহার দিতে চান যুবলীগ নেতা রেজাউল করিম রিয়াজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995