পদ পাওয়া বড় কথা না বললেন আ,জ,ম নাসির

0 ১০৪

আল আমিনঃ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সংগঠনের মূল ভিত্তি তৃণমূল নেতাকর্মী। তৃণমূলের নেতাকর্মীদের মাঝে সাংগঠনিক শক্তি বৃদ্ধি করা মানে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি পাওয়া। তাই মহানগর আওয়ামী লীগকে শক্তিশালী করার প্রয়াসে কেন্দ্রের নির্দেশনা মোতাবেক ইউনিট,ওয়ার্ড এবং থানা কমিটিগুলোতে সৃষ্ট শূণ্যপদ পূরণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। চেইন অব কমান্ডের ভিত্তিতে শূণ্য পদে নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে। ইউনিট কমিটিতে শূণ্য পদ পূরণের সময় ওয়ার্ড কমিটি এবং মহানগর নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। এ ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে আগামী ১০ সেপ্টেম্বর নগর আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সভা অনুষ্ঠিত হবে। সভার সিদ্ধান্ত আগামী ১৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত বর্ধিত সভায় চুড়ান্ত করা হবে।
গতকাল ৯ সেপ্টেম্বর নগর আওয়ামী লীগের ৪৩ ওয়ার্ড জুড়ে বৃক্ষ চারা বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে গোসাইলডাঙ্গা ওয়ার্ড, মুনিরনগর ওয়ার্ড ও দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে গাছের চারা বিতরণ কর্মসূচি পালিত হয়েছে। এই উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, নগর আওয়ামী লীগের আওতাধীন ওয়ার্ড,থানা এবং ইউনিট কমিটিকে আরো শক্তিশালী করতে হলে শূণ্য হওয়া পদগুলোতে নতুন নেতৃত্ব পদায়ন করতে হবে। তবে মনে রাখতে হবে পদ পাওয়া বড় কথা নয়। পদের সুবিচার করাই একমাত্র কথা।সংগঠনের পদ নিয়ে নিস্ক্রিয় থাকবেন। সংগঠনের কোন কর্মকান্ডে অংশগ্রহণ করবেন না এমন করা যাবে না।
ওয়ার্ড ভিত্তিক অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। এসময় উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, শ্রম সম্পাদক আবদুল আহাদ, সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, বেলাল আহমেদ,রোটারিয়ান মোহাম্মদ ইলিয়াস, দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হাসান মুরাদ, সাধারণ সম্পাদক মো. হাসান, সহসভাপতি মো. নাছির, জাহিদুল আলম মিন্টু, মুনিরনগর ওয়ার্ড আওয়ামী লীগ সহসভাপতি মো. আজিম, রিদোয়াদুল হক, গোসাইলডাঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগ আহবায়ক মো. ইসকান্দর মিয়া,যুগ্ম আহবায়ক মোরশেদ আলমসহ সংশ্লিষ্ট নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!