সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

পুলিশ মেমোরিয়াল ডে-২০২১ উপলক্ষে সম্মাননা প্রদান ও স্মরণ সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ১৭৭ বার পঠিত
কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী অকুতোভয় পুলিশ সদস্যদের অকৃত্রিম দেশপ্রেম ও মহান আত্মত্যাগের স্বীকৃতিস্বরূপ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে আয়োজিত হয় ‘পুলিশ মেমোরিয়াল ডে-২০২১’।এ উপলক্ষে অদ্য ০১/০৩/২০২১ খ্রিঃ ১১ঃ০০ ঘটিকায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সে আয়োজিত সম্মাননা প্রদান ও স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী,মাননীয় মেয়র,চট্টগ্রাম সিটি করপোরেশন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ মুসলিম,পিপিএম,অতিরিক্ত ডিআইজি,টুরিস্ট পুলিশ,বাংলাদেশ পুলিশ,চট্টগ্রাম,এস এম রশিদুল হক,পিপিএম-সেবা,পুলিশ সুপার,চট্টগ্রাম ও সদস্য সচিব,পুলিশ মেমোরিয়াল ডে কমিটি,মোঃ সাহাব উদ্দিন,জেলা ইউনিট কমান্ডার,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ,চট্টগ্রাম,মোজাফফর আহমদ,মহানগর ইউনিট কমান্ডার,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, চট্টগ্রাম।
সম্মাননা প্রদান ও স্মরণ সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর,পিপিএম। কর্মসূচীর শুরুতে সশস্ত্র অভিবাদনসহ মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরবর্তীতে আত্মদানকারী পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের হাতে উপহার সামগ্রী তুলে দেয়া হয়।এসময় চট্টগ্রাম পুলিশের বিভিন্ন ইউনিট যথাক্রমে সিএমপি,চট্টগ্রাম রেঞ্জ,আরআরএফ,এপিবিএন,শিল্প, হাইওয়ে,রেলওয়ে,পিবিআই,র‌্যাব,ট্যুরিস্ট এবং নৌ-পুলিশের ইউনিট প্রধানসহ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995