মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৫:২১ অপরাহ্ন

ফইল্যাতলী বাজার ব্যবসায়ী ভাইদের মাঝে কাউন্সিলর”হুরে আরা বেগম বিউটি’র হ্যান্ড স্যানিটাইজার,সাবান ও মাক্স বিতরণ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১৩২ বার পঠিত

তাজুল ইসলাম কামরুলঃ বিশ্ব মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচার জন্য, আজ সকাল দশটার সময়,চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী মহোদয়ের পক্ষে দক্ষিন কাট্টলী ১১ ওয়ার্ডে অবস্থিত ফইল্যাতলী বাজার ব্যবসায়ী ভাইদের মাঝে সাবান,মাক্স ও স্যানিটাইজার বিতরণ করেছেন,চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১১,২৫,২৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর হুরে আরা বেগম বিউটি ।

এই সময় তিনি ব্যাবসায়ি দোকানদার ভাইদের বলেন আপনারা সকলে মুখে মাক্স পড়বেন ক্রেতা সাধারণদের মাক্স পড়ার জন্য উৎসাহিত করবেন। আপনাদের যেই সুরক্ষা সামগ্রী দেওয়া হয়েছে সেখানে সিটি কর্পোরেশন কর্তৃক স্বাস্থ্য বিধি মানার জন্য একটি লিফলেট দেওয়া আছে। লিফটের প্রত্যেকটি নির্দেশনা আপনারা যথাযথভাবে পালন করতে চেষ্টা করবেন। আমি চাই করোনার এই ঢেউয়ের মাঝে আমার নির্বাচিত ওয়ার্ড ১১,২৫,২৬ এর প্রতিটি মানুষ স্রষ্টার কৃপায় যেনো সুস্থ থাকেন।

একজন ব্যবসায়ী মুচকি হেসে তখন কাউন্সিলর আপাকে বললেন,এই দুঃসময়ে আমাদের সুঃখে দুঃখে আমরা আমাদের পাশে জনপ্রতিনিধিকে পাওয়ার আশা করি। আপনাকে দেখেছিলাম ২০২০ সালে করোনাকালীন সময়ে দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সহ করোনা থেকে রক্ষা পেতে সুরক্ষা সামগ্রী বিতরণ করতে। আজ আবার এই সময়ে আপনি আমাদের মাঝে এসে যেন প্রমাণ করলেন একজন জনপ্রতিনিধির দায়িত্ব কি। আল্লাহ যেন আপনাকে আরো অনেক বড় উচ্চ আসনে আসীন করে।

সুরক্ষা সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন ১১নং ওয়ার্ডের ছাত্রলীগ-যুবলীগ আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995