শনিবার, ১২ জুন ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

বগুরায় মাতৃজগত পরিবারের পক্ষ থেকে ইফতার,বস্ত্র ও খাদ্য বিতরণ অনুষ্ঠান।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ৫৫ বার পঠিত

রিয়াদুল মামুন সোহাগঃ জাতীয় দৈনিক মাতৃজগত পরিবারের পক্ষ থেকে বগুড়ায় ইফতার,বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার উপদেষ্টা আলহাজ্ব শাহজাহান আলী সম্রাটের বাসায় আজ সকাল নয়টায় প্রায় দুই হাজারের অধিক মানুষের মাঝে ঈদ উপহার শাড়ী,লুঙ্গি ও নগদ টাকা প্রধান করা হয়।

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার উপদেষ্টা আলহাজ্ব শাহজাহান আলী সম্রাটের সার্বিক সহযোগিতায় এইসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।উপদেষ্টার নিজ বাড়িতেই সকালে শাড়ি,লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ ছাড়াও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত ইফতার,বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক,বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন ও জনপ্রিয় আইপি টেলিভিশন এম টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খান সেলিম রহমান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-নির্বাহী সম্পাদক,জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক,বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জনপ্রিয় আইপি টেলিভিশন এম টিভির চট্টগ্রাম বিভাগীয় পরিচালক রিয়াদুল মামুন সোহাগ ও জনপ্রিয় আইপি টেলিভিশন এম টিভির বার্তা পরিচালক শাকিল খান নিরব।

এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ সাইফুল ইসলাম খান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র ও মহিলা কাউন্সিলর শিরিন আক্তার(১৩.১৪ ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর),বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন এর বগুড়া জেলা কমিটির উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ আবদুল গফুর,মোহাম্মদ আবুল কালাম আজাদ,মোহাম্মদ মোনতেজার রহমান,মোহাম্মদ নুরুল ইসলাম,মোহাম্মদ রবিউল হক কানু,মোহাম্মদ গোলাম মোস্তফা লিটন।

এছাড়া বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন এর বগুড়া জেলা কমিটির আজীবন দাতা সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ রাকিব উদ্দিন সিজার ও নাজিয়া আফরিন উর্মি।

জাতীয় দৈনিক মাতৃজগত পরিবারের উত্তরবঙ্গের সকল সাংবাদিক বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-ব্যবস্থাপনা সম্পাদক,বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহিদুল ইসলাম মাহি,জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধান,বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন এর কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক রায়হান কবির রবিন,জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার বগুড়া স্টাফ রিপোর্টার খন্দকার টিটু,দৈনিক মাতৃজগত পত্রিকার ক্যামরাম্যান রাকিবুল হাসান রকি,বগুড়া জেলা প্রতিনিধি রাকিবুল রাকিব,ভ্রাম্যমান প্রতিনিধি সাহাদাত হোসেন,বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার সাজেদুর রহমান সাজু,জাহেদ হাসান শ্যামল,ইমন ইসলাম,আল রাব্বি সহ আরো অনেকেই।

উক্ত ইফতার,বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি খান সেলিম রহমান উত্তরবঙ্গের সকল সাংবাদিকদের একত্রে কাজ করার আহবান জানান।তিনি আরো বলেন যে সাংবাদিক যেই পত্রিকার হোক না কেন আমরা সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995