বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুড়ের প্রতিবাদে সন্দ্বীপ উপজেলা আওয়ামীলিগ, এবং অঙ্গ সংগঠনের বিশাল বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

0 ১২৪

বাদল রায় স্বাধীনঃ কুষ্টিয়ায় রাতের আঁধারে মৌলবাদী গোষ্ঠী কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য ভাঙচুড়ের প্রতিবাদে সন্দ্বীপের মাননীয় সাংসদ মাজফুজুর রহমান মিতার নেতৃত্বে সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন সমুহ সমন্বিত উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেছে।

সকালে সন্দ্বীপ উপজেলা মাঠে বিভিন্ন ইউনিয়ন থেকে হাজারো নেতৃবৃন্দ মিছিল সহ জমায়েত হওয়ার পর এটি একটি মহাসমাবেশে পরিনত হয়।

এরপর সেখান থেকে ভাস্কর্য ভাঙচুড়ে যারা অংশগ্রহন করেছে এবং যাদের নেক্কারজনক ষড়যন্ত্রে এ ঘৃন্য ঘটনা ঘটেছে তাদের আইনের আওতায় এনে দ্রুত দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে বিক্ষোভকারীরা চরম ক্ষোভে ফেটে পড়ে এবং এনাম নাহার মোড় পর্যন্ত প্রায় ২ কিঃমিঃ পথ বিক্ষোভ করার পর এনাম নাহার চত্বরে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সাংসদ মাহফুজুর রহমান মিতা, উপজেলা চেয়ারম্যান মাষ্টার শাহজাহান বিএ, ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন,মুক্তিযোদ্ধা মাজহারুল ইসলাম, আওয়ামীলিগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বেলাল, আজিমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ,কালাপানিয়া চেয়ারম্যান আলিমুর রাজী টিটু, সারিকাইত চেয়ারম্যান ফখরুল ইসলাম পনির, পৌরসভা আওয়ামীলিগ সভাপতি মোক্তাদের মাওলা সেলিম, সাধারন সম্পাদক সফিকু্ল মাওলা সফিক উপজেলা যুবলীগ সভাপতি ছিদ্দিকুর রহমান,কৃষকলীগ নেতা কামরুল হাসান আলাল, আবুনাছের পেলিশ্যা সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলিগের সভাপতি সম্পাদক সহ আরো অনেকে বক্তব্য রাখেন।বিক্ষোভ সমাবেশে সঞ্চালকের দায়িত্ব পালন করেন উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহফুজুর রহমান সুমন।

সভায় প্রধান অতিথি বলেন দেশের সার্বভৌমত্ব রক্ষায় আমরা এক সাগর বুকের তাজা রক্ত দিয়েছি এখন প্রয়োজনে সেই পাকিস্তানী প্রেমীদের প্রতিহত করতে আবারো রাজপথ রন্জিত করবো তবু তাদের ঘুন্য কর্মকান্ড সফল হতে দেবোনা। পাকি প্রেমীরা প্রয়োজনে পাকিস্থান চলে যাক।

আওয়ামীলিগ সভাপতি মাষ্টার শাহজাহান বিএ বলেন বঙ্গবন্ধু বলেছিলেন তোমাদের যার যা কিছু আছে তা নিয়ে প্রস্তুত থাকো এবং শত্রুর মোকাবেলা করো। আমরা আজো ভাস্কর্য বিরোধীদের প্রতিহত করতে যার যা আছে তা নিয়ে প্রস্তুত আছি। কারন বাংলার মাটিতে হায়েনাদের দ্বিতীয়বার ঘাঁটি করতে দেওয়া হবেনা। সবাই সাবধান হয়ে যান এখনো সময় আছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.