বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু আর নেই

0 ১২৪

মোহাম্মদ রাকিবঃ বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ ভোর ৪টার দিকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।গত কয়েকদিন যাবৎ রাজধানীর আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

তার স্বাস্থ্যের অবনতি হলে মঙ্গলবার রাত ২টার দিকে এভার কেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। আর সেখানেই তার মৃত্যু হয়।সফিউল বারী বাবুর বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলায়। পুরো লক্ষ্মীপুরবাসীর কাছে তিনি বাবু ভাই নামে পরিচিত। দলবল নির্বিশেষে তিনি সবার কাছে প্রিয় একজন ব্যাক্তিত্ব ছিলেন। শত শত বেকারদের কর্মসংস্থান এর ব্যবস্হা করে দিয়েছিলেন বাবু ভাই।রামগতি-কমলনগরের যে কোন সমস্যায় তিনি তাদের পাশে থাকতেন,তার জীবন বাজী রেখে হলেও তাদের সহায়তা করতেন।

রামগতি-কমলনগরের মানুষ মনে করেন তারা হারালো এক কৃতিসন্তানকে। বাবু ভাইয়ের শুণ্যতা কখনো পুরন হবেনা। তিনি ছিলেন জনতার নেতা, সাধারন মানুষের নেতা। এত তাড়াতাড়ি তিনি তার ভক্তদের এভাবে কাঁদিয়ে ছেড়ে চলে যাবেন, কখনো কল্পনা করেনি কেউ।তার এই মৃত্যুতে রামগতি-কমলনগরের জনগনের মাঝে এক শোকের ছায়া নেমে আসে,তারা মনে করে তারা হারিয়ে পেলেছে তাদের একজন অভিভাবক।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.