বান্দরবান জেলার দূর্গম রুমা উপজেলায় অসহায়, দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ।

0 ২৫৬

ডেভিড সাহাঃ চলমান করোনা মহামারিতে হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়ার সার্বিক তত্ত্বাবধানে ২৫ মার্চ ২০২০ তারিখ হতে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের সদস্যগণ পার্বত্য চট্টগ্রাম এলাকায় এ সহায়তা প্রদান করে আসছে।

এরই অংশ হিসেবে আজ ১১ অক্টোবর ২০২০ইং তারিখ বান্দরবান জেলার রুমা জোন (২৭ ইবি) এর তত্ত্বাবধানে দুর্গম পাহাড়ি এলাকা ঘুরে ঘুরে ময়ূর পাড়াতে ৫০ টি অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।এ সময় সামাজিক দূরত্ব নিশ্চিত করা ও নিয়মিত মাস্ক পরিধানসহ সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলতে স্থানীয় জনসাধারণকে প্রেষণা প্রদান করা হয়।

হতদরিদ্র অসহায় মানুষেরা যাতে অনাহারে না থাকে এবং জীবিকার তাগিদে জীবনঝুঁকি নিয়ে বাসার বাইরে বের না হয়, সেজন্যে করোনা যুদ্ধের শুরু থেকেই বাংলাদেশ সেনাবাহিনী দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে।
সেনাবাহিনীর এরুপ সহযোগিতায় রুমা উপজেলার প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত জনগন তাদের সন্তুষ্টি প্রকাশ করছে। করোনা পরিস্থিতি মোকাবেলায় দুস্থ মানুষের সেবায় সেনাবাহিনীর এ ধারা অব্যাহত থাকবে বলে জানান রুমা সেনা জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ গোলাম আকবর, পিএসসি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!