বাবাকে অস্ত্র ঠেকিয়ে মেয়েকে অপহরণের চেষ্টা।

0 ১০৯

চন্দ্রগন্জ থানা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহীতে ঘরে ঢুকে বাবা ও বোনজামাইকে অস্ত্র ঠেকিয়ে এক মাদ্রসাছাত্রীকে অপহরণের চেষ্টার ঘটনা ঘটেছে।এ সময় রাসেল,আরিফ হোসেন,শাওন,মোরশেদ আলম ও রবিউল আলম নামে ৫ যুবককে আটক করে স্থানীয় এলাকাবাসী।

শনিবার(২০ নভেম্বর)রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চরশাহী ইউনিয়নের নুরুল্লাপুর গ্রামে এ ঘটনা ঘটে।আটককৃতদের কাছ থেকে একটি দেশীয় এলজি,একটি চাইনিজ কুড়াল ও একটি অটোরিকশা জব্দ করা হয়।

আটক রাসেল চন্দ্রগঞ্জ থানাধীন চরশাহী ইউনিয়নের বসুদুহিতা গ্রামের আলির ছেলে রবিউল।চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া গ্রামের সামছুল হুদার ছেলে আরিফ,নোয়াখালীর বেগমগঞ্জ থানার মোহাম্মদপুর গ্রামের মাহফুজুর রহমানের ছেলে শাওন,একই গ্রামের মো. হায়দারের ছেলে মোরশেদ আলম,ওই গ্রামের শহীদুল ইসলামের ছেলে।এরমধ্যে রাসেলের নামে বেগমগঞ্জ থানায় মাদক ও চন্দ্রগঞ্জ থানায় অস্ত্র মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ভূক্তভোগী কিশোরী স্থানীয় রাজাপুর ফাতিহা মোহম্মদীয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী।পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,মাদ্রাসায় আসা যাওয়ার পথে রাসেল ওই ছাত্রীকে উত্যক্ত করতো। নুরুল্লাপুর গ্রামে ছাত্রীদের বাড়ির কাছাকাছি বসতি (বাড়িঘর)কম থাকায় শনিবার রাতে তাকে তুলে নেয়ার উদ্দেশ্যে রাসেল লোকজন নিয়ে ওৎ পেতে তাদের বাড়ির পাশে লুকিয়ে থাকে।দরজা বন্ধ থাকায় তারা ঘরে ঢোকেনি।

ঘটনার সময় ছাত্রীর বড় বোনজামাই বাড়িতে আসলে ঘরের দরজা খোলা হয়।তাৎক্ষণিক আড়াল থেকে বের হয়ে এসে রাসেলসহ তার লোকজন ঘরে ঢুকে ছাত্রীর বোনজামাই ও বাবাকে অস্ত্র ঠেকায়।একপর্যায়ে জোরপূর্বক ছাত্রীকে নিয়ে ঘর থেকে বের হয়ে তিনটি সিএনজি চালিত অটোরিকশাযোগে তারা পালানোর চেষ্টা করে৷এ সময় চিৎকার শুনে একটি অটোরিকশাকে স্থানীয়রা আটক করে পুলিশে খবর দেয়।অন্য দুটি অটোরিকশা আটক করা সম্ভব হয়নি।

ছাত্রীর বোনজামাই বলেন,আমাদের অস্ত্র ঠেকিয়ে আমার বোনকে(শালি)১৫-২০ জনের মুখোশদারী একদল সন্ত্রাসী অপহরণের চেষ্টা করে।স্থানীয়রা এগিয়ে আসায় তাকে অপহরণ করতে পারেনি।এ ঘটনায় আমরা আইনি ব্যবস্থা নিবো।

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত)মোহাম্মদ বেল্লাল হোসেন জানান,ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।এরমধ্যে রাসেলের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ ও বেগমগঞ্জ থানায় অস্ত্র ও মাদক মামলা রয়েছে।আটকদের বিরুদ্ধে অস্ত্র ও অপহরণ মামলা দায়ের করা হবে।তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে রোববার লক্ষ্মীপুর আদালতের সৌপর্দ করা হবে।জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!