বিএনপির আট সমাবেশের চেয়ে বেশি লোক হয়েছে পলোগ্রাউন্ডেঃ ওবায়দুল কাদের।

0 ৪৫৪,২৫২

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,বিএনপির আট সমাবেশের চেয়ে বেশি লোক হয়েছে আজকে চট্টগ্রামের পলোগ্রাউন্ডের সভায়। জনসমুদ্র তৈরি হয়েছে।তিনি বলেন,ফখরুল দেখে যান।আমির খসরু,নোমান সাহেব দেখে যান।

আজ রোববার চট্টগ্রামের পলোগ্রাউন্ডে আওয়ামী লীগের জনসভায় বক্তব্য দেওয়ার সময় ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে এ কথা বলেন।জনসভায় রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগ নেতা ওবায়দুল কাদের বলেন,সারা চট্টগ্রাম জুড়ে মিছিল আর মিছিল।ফখরুল খেলা হবে, হবে খেলা।এ সময় তিনি আরও বলেন,বীর চট্টগ্রাম প্রস্তুত।খেলা হবে।সমবেত মানুষ চিৎকার করে ওবায়দুল কাদেরকে সমর্থন জানান।

ওবায়দুল কাদের বলেন,যুদ্ধ আর মন্দার কারণে প্রধানমন্ত্রী বাংলাদেশের গরিব মানুষের কথা ভেবে ঘুমাতে পারেন না।তিনি তাদের বাঁচাতে নির্ঘুম রাত কাটান।

বিএনপিকে নালিশ পার্টি বলে অভিযোগ করেন আওয়ামী লীগ নেতা ওবায়দুল কাদের।তিনি বলেন, তাদের কথা কেউ বিশ্বাস করে না।লন্ডন ও দুবাইয়ের বস্তা বস্তা টাকা এনে বিএনপি সমাবেশ করছে বলে অভিযোগ করেন তিনি।

ওবায়দুল কাদের বিএনপিকে সংবিধান সংশোধনের দিবাস্বপ্ন ভুলে যাওয়ার ও তত্ত্বাবধায়ক সরকারের ভূত মাথা থেকে নামিয়ে ফেলার আহ্বান জানান।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,বিএনপির দুটি গুণ আছে।একটি হলো ভোট চুরি,অপরটি মানুষ খুন।২০১৪ সালে বিএনপি ক্ষমতায় না গিয়ে অগ্নিসন্ত্রাস করেছে।তিন হাজারের বেশি মানুষ তখন আহত হয়েছে।৫শ’র বেশি মানুষ মারা গেছে।অনেক গাড়িতে আগুন দিয়েছে তারা।

আওয়ামী লীগ সভাপতি বলেন,মানুষ পুড়িয়ে মারার হিসাব একদিন খালেদা জিয়া ও তারেক রহমানকে দিতে হবে।বিএনপি দেশের ক্ষতি করে।আর আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়।এই চট্টগ্রামে আমরা ব্যাপক উন্নয়ন করেছি।

সরকার প্রধান বলেন,বঙ্গোপসাগরে বাংলাদেশের অধিকার আছে,এই আইন জাতির পিতা করে গেছেন।কিন্তু বিএনপি এই আইন ও অধিকার বাস্তবায়নের পদক্ষেপ নেয়নি।জিয়ার জন্ম কলকাতায় আর পড়াশোনা করেছে করাচিতে।এরপর সেনাবাহিনীতে আসে।আমরা সেই সমুদ্র জয় করেছি।আজ সেগুলো আমাদের কাজে লাগছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!