বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মাষ্টার আবুল কাশেম এর সন্তান ফজলুল করিম এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ।

0 ১৭৮

রিয়াদুল মামুন সোহাগঃ চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মাষ্টার আবুল কাশেম এর সন্তান ফজলুল করিম এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।সন্তোষপুর কাদির মাঝির বাড়ীর এই কম্বল বিতরণ অনুষ্ঠানে মোট ১২০০জন শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মাষ্টার আবুল কাশেম এর বাড়ী চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার সন্তোষপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কাদির মাঝি।উনারি সন্তান ফজলুল করিম এর পক্ষ থেকে শীতার্ত জনগণের মাঝে কম্বল বিতরণ করা হয় সন্তোষপুর ইউনিয়নে।

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা ভাইস চেয়ারম্যান ও সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মিশন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপ থানার অফিসার্স ইনচার্জ বশির আহম্মেদ খান।

প্রধান অতিথির বক্তব্যে সন্দ্বীপ উপজেলা ভাইস চেয়ারম্যান ও সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মিশন বলেন শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করায় আমি আমার উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানায় ফজলুল করিম কে।সে চেষ্টা করতেছে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াতে।ভবিষ্যতে এমন কার্যক্রম চালিয়ে যাওয়ার অনুরোধও করেন।

কম্বল বিতরণের বিষয়ে ফজলুল করিম বলেন আমি এই শীতে এখন পর্যন্ত প্রায় ১৫০০শত কম্বল দিয়েছি।আজকে ১০০০পিছ,গতকাল ২০০পিছ ও এর আগেও আমি দিয়েছি।আমি জনগণের সাথেই আছি।আমি যেন জনগণের পাশে থেকে কাজ করে যেতে পারি তার জন্য সবাই দোয়া করবেন।

সন্তোষপুর ইউনিয়নের মোট নয়টা ওয়ার্ডের মধ্যে বাঁচাই করে ১২০০জনকে কম্বল বিতরণ করা হয়।এই কম্বল বিতরণ করাতে সন্তোষপুরের গরীব অসহায় ও শীতার্ত জনগণের মাঝে খুশির আমেজ দেখা দিয়েছে।প্রায় শীতার্ত জনগণ এই কম্বল পেয়েছে বলে জানা যায়।বিভিন্ন ওয়ার্ড থেকে দেখে দেখে সর্বমোট ১২০০কম্বল দেওয়া হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.