শনিবার, ১২ জুন ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন

ভারী বৃষ্টিতে তলিয়ে গেছে বন্দর নগরী চট্টগ্রাম,চরম ভোগান্তিতে সাধারণ মানুষ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৪৯ বার পঠিত

নেয়ামত উল্লাহ রিয়াদঃ ভারী বৃষ্টির পানিতে তলিয়ে যায় চট্টগ্রাম শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক।চট্টগ্রামে সকাল থেকে ভারী বৃষ্টিতে তলিয়ে গেছে নগরীর বিভিন্ন নিচু এলাকায় দেখা দিয়েছে জলাবদ্ধতা।আবার অনেকের বাসা বাড়িতে ঢুকে পড়েছে পানি।রোববার সকাল ৮টা ৪০মিনিট থেকে শুরু হওয়া বৃষ্টি বিকাল ৪টা পর্যন্ত অব্যাহত ছিলো।

বৃষ্টির পানিতে তলিয়ে গেছে নগরীর আগ্রাবাদ, ওয়াসা,জিইসি মোড়,দুই নম্বর গেট,বহদ্দারহাট, বাকলিয়া,চকবাজার,প্রবর্তক মোড়,হালিশহর ও সিডিএসহ বিভিন্ন এলাকা।এতে ভোগান্তিতে পড়েন অফিসগামীসহ নানা শ্রেণিপেশার মানুষ।

নগরীর একটি বেসরকারি কোম্পানির কর্মকর্তা রেজাউল করিম নাঈম বলেন,অফিসে যেতে বেরিয়ে দেখছি রাস্তায় গণপরিবহন সংকট।এছাড়া অটোরিকশাসহ বিভিন্ন যানবাহন ভাড়া চাচ্ছে দ্বিগুণ। এখন রিকশায় চড়ে অফিসে যাচ্ছি আর পানিতে তলিয়ে গেছে সবকিছু এতে করে আমাদের ভোগান্তি শেষ নেই।

বৃষ্টির কারণে অটোরিকশা চালকরা ভাড়া চাচ্ছেন বেশি।রাস্তায় গাড়িও তেমনটা একটা নেই।একটি বাস এলে হুমড়ি খেয়ে পড়ছে মানুষ।এখন শেষ ভরসা রিকশা।

এদিকে চট্টগ্রামের আগ্রাবাদের অবস্থা আরো ভয়াবহ ফ্লাইওভার এর কাজ চলায় মানুষের আরো ভোগান্তি বেড়েছে বৃষ্টির পানিতে তলিয়ে গেছে,মাদারবাড়ি,ডেবার পুকরপাড় সহ আগ্রাবাদ মোড়।

এদিকে নাম না বলতে ইচ্ছুক এক ব্যাক্তি বলেন
চট্টগ্রাম সিটি কর্পোরেশন কখনোই চট্টগ্রামের জলাবদ্ধতা নিয়ে মাথা গামায় নি,দীর্ঘদিনের দাবী চট্টগ্রামবাসীর জলাবদ্ধতা নিরসন কিন্তু এখনও পর্যন্ত কোন কার্যকারী পদক্ষেপ গ্রহণ করেনি চট্টগ্রাম সিটি কর্পোরেশন বা কোন মেয়র।

পতেঙ্গা আবহাওয়া অফিসের আবহাওয়াবিদ মোঃ শহিদুল ইসলাম জানান,সকাল থেকে ৩৩.৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ুর প্রভাবে বৃষ্টি হচ্ছে।যা দিনভর অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995